সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বায়ার্ন হতে পারে দিবালার নতুন ঠিকানা!

স্পোর্টস ডেস্ক::
গ্রীষ্মকালীন দলবদল মৌসুম শুরু হতে এখনও ঢের বাকি। এরই মধ্যে সরগরম বিশ্ব ফুটবল অঙ্গন। শোনা যাচ্ছে, বায়ার্ন মিউনিখ ছেড়ে দিচ্ছেন সোনার ডিমপাড়া রাজহাঁস রবার্ট লেভানডফস্কি। আসছেন নতুন মেসিখ্যাত পাওলো দিবালা।

আগামী গ্রীষ্মে নতুন করে ঘর সাজাবে বায়ার্ন। চাউর হয়েছে- ক্লাবটি ছেড়ে চলে যাচ্ছেন লেভানডফস্কি। এমন গুঞ্জনে মাথা ঘুরে গেছে জার্মান চ্যাম্পিয়নদের। একঝাঁক তারকা ফুটবলার ভেড়াতে কোমর বেঁধে নামছেন তারা।

একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, একাধিক তারকার ওপর পাখির চোখ করে রয়েছেন বাভারিয়ানরা। গ্যারেথ বেল, অ্যান্থনি মার্শিয়াল, দিবালাসহ বেশ কজন তারকা আছেন সেই তালিকায়। তবে জুভেন্টাস স্ট্রাইকারের জন্য সবচেয়ে বেশি দাম হাঁকছেন তারা!

দুর্দান্ত ফর্মে আছেন দিবালা। এরই মধ্যে তুরিনের ওল্ড লেডিদের অন্যতম গোলমেশিনে পরিণত হয়েছেন তিনি। স্কিলে অনন্য, বয়সে তরুণ, মেধা ও মননে অসাধারণ। সব মিলিয়ে আর্জেন্টিনার ‘নতুন মেসিকেই‘ প্রথম পছন্দ বায়ার্নের।

শোনা যাচ্ছে, হ্যারি কেন, মোহাম্মদ সালাহ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর নিশানা করে রয়েছে জার্মান ক্লাবটি। শীর্ষ পাঁচজনের মধ্যে যে কোনো একজনকে ডেরায় ভেড়াবে তারা। সম্প্রতি চ্যাম্পিয়নস ট্রফিতে ভরাডুবির জন্য এমন নেশাই পেয়েছে তাদের।

 



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: