সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাবেশের অনুমতি না পেয়ে বিক্ষোভের ঘোষণা বিএনপির

নিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ডাকা সমাবেশের অনুমতি না পেয়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।আগামী বুধবার ঢাকা মহানগরের থানায় থানায় এ কর্মসূচি পালিত হবে।

সোমবার রাজধানীর নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সোমবার রাজধানীসহ সারা দেশের মহানগর ও জেলা সদরে সমাবেশ করার কথা ছিল দলটির। কিন্তু পুলিশের পক্ষ থেকে অনুমতি না পাওয়ার প্রতিবাদে নতুন এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

রিজভী বলেন, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে আজ ঢাকায় সমাবেশ করতে না দিয়ে পুলিশি বাধার প্রতিবাদে আগামী বুধবার ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ ঢাকা মহানগরসহ দেশব্যাপী সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। অনেক প্রতীক্ষার পর গতরাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে আমাদেরকে সাফ জানিয়ে দেয়া হয় সমাবেশ করতে দেয়া হবে না।

জালিম সরকার এখন জনআতঙ্কে ভুগছে বলেই বিএনপির কোনো কর্মসূচির অনুমতি দিচ্ছে না বলে মন্তব্য করেন রিজভী।বিএনপির এ নেতা আরও বলেন, খালেদা জিয়া বর্তমান ভোটারবিহীন সরকার প্রধান শেখ হাসিনার প্রতিহিংসার শিকার। এজন্য জাল-জালিয়াতির মাধ্যমে দায়ের করা মামলায় অন্যায় সাজা দিয়ে তাকে বন্দি করে রাখা হয়েছে।

‘বিএনপি চেয়ারপারসন বর্তমানে নানাবিধ জটিল রোগে ভুগলেও তার সুচিকিৎসার দাবি আমলে না নিয়ে বরং আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক নিষ্ঠুর রসিকতা করছেন,’ বলেন রিজভী।তিনি বলেন, গণতন্ত্রের শত্রুপক্ষ শেখ হাসিনা ও তার সরকার জনমতকে উপেক্ষা করে খালেদা জিয়াকে রোগে-শোকে কষ্ট দিয়ে আনন্দ লাভ করছেন।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: