সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে প্রেমিকা!

চিত্রবিচিত্র ডেস্ক ::
মাত্র ১৩ টাকায় পাওয়া যাচ্ছে প্রেমিকা। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা- সব সুযোগই পাওয়া যাবে।

শপিং মলে ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানা গিয়েছে।

ওই প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যারা প্রেমিকা হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ ইউয়ান ভাড়া দিতে হবে। বাংলাদেশী মূল্যে যা প্রায় ১৩ টাকা। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই মহিলার সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের প্রেমিকা বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই ওই মহিলাদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট মহিলাদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা।

ইতিমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে গিয়েছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: