সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রমিকদের দুঃসময়ে পাশে থাকবো – সেলিম আহমদ ফলিক

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রেজি নং- ১৪১৮ এর পক্ষ থেকে সিলেট জকিগঞ্জ বাস শ্রমিক উপ কমিটির সদস্য মরহুম সখত আলীর পরিবারকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। রোববার দক্ষিণ সুরমা কেন্দ্রীয় বাস টার্মিনালের ইউনিয়ন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই অনুদান প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শ্রমিকদের দুঃসময়ে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সব সময় পাশে থাকবে। নানা সমস্যায় জর্জরিত পরিবহন শ্রমিকদের কষ্ট দূর্ভোগ লাঘবে আমরা সব সময়ই আন্তরিক। পরিবহন শ্রমিকদের মৃত্যুর পর তাদের অসহায় পরিবারের পাশে দাঁড়াতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আর্থিক অনুদান প্রদান করে তাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, ধাপে ধাপে অনুদানের পরিমাণ আরো বাড়ানো হবে। তাই সকল শ্রমিকদের ঐক্যবদ্ধ থেকে নিজের দায়িত্ব ও কর্তব্য পালন করে যেতে হবে।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- ১৪১৮ এর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুহিমের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ শামসুল হক মানিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ডেপুটি ডাইরেক্টর কাজী শহীদুল আলম, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন রফিক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জকিগঞ্জ বারিগ্রাম মিনিবাস উপ কমিটির সভাপতি আব্দুল মতিন চৌধুরী, সহ সভাপতি বাদল মিয়া, সহ সম্পাদক ফজলাই, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, কোষাধ্যক্ষ হারিছ আলী, সদস্য শামীম, সিলেট জকিগঞ্জ বাস শ্রমিক উপ কমিটির সম্পাদক আব্দুল মন্নান, সহ সম্পাদক রিয়াজুল ইসলাম রাজন সহ অন্যান্য শ্রমিক বৃন্দ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: