সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাজীপুরে বিএনপি নেতা নোমানসহ আটক ১০

নিউজ ডেস্ক:: গাজীপুরের টঙ্গী থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ বিএনপির ১০-১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের সম্মেলন থেকে বেরিয়ে আসার পরই নোমানসহ ১০-১২ নেতাকর্মীকে আটক করা হয়।

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিএনপি নেতা নোমানসহ অন্তত ১০-১২ জনকে আটক করা হয়েছে। বিষয়টি পরে জানানো হবে।

বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমানের ব্যক্তিগত সহকারী (পিএস) নুরুল আজিম হিরু বলেন, হাসান উদ্দিন সরকারের বাড়ি থেকে বের হওয়ার পরই টঙ্গী থানা পুলিশ নোমানকে আটক করে থানায় নিয়ে যায়। ঠিক কতজনকে আটক করা হয়েছে বিষয়টি তার জানা নেই বলেন হিরু।

গাজীপুর সিটি কর্পোরেশনে আগামী ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এর ১০ দিন আগে রোববার একটি রিট আমলে নিয়ে নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত করে হাইকোর্টের একটি বেঞ্চ।

নির্বাচন স্থগিতের খবর পাওয়ার পর রোববার বিকেলে নগরীর টঙ্গীস্থ নিজবাড়িতে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

গাজীপুর সিটি নির্বাচন স্থগিত করার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, হঠাৎ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উচ্চ আদালত স্থগিত করায় গাজীপুরবাসী স্তম্ভিত।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে বিএনপি নেতা নোমানসহ ১০-১২ জনকে আটক করা হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: