সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেগম খালেদা জিয়া বয়সের ভারে অসুস্থ : সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়া বয়সের ভারে অসুস্থ। কিন্তু বিএনপি বেগম জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি শুরু করেছে। তবে সরকার মানবিক দৃষ্টিকোণ থেকে যা যা করা দরকার জেলকোড মেনে তার জন্য সবকিছু করছে। অবস্থার অবনতি হলে জেল কোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করবে। কারণ সরকার অমানবিক নয়, মানবিক।

রোববার দুপুরে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) নিজ নির্বাচনী এলাকায় প্রায় ৭০ কোটি টাকা ব্যয়ে ২৭টি বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন ও এক হাজার কৃষকদের মধ্যে নগদ টাকা, সার ও বীজ বিতরণ পর এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি খালেদা জিয়ার দুর্নীতি মামলার ৮ ফেব্রুয়ারি রায়ের আগের ১০ দিন আগে রাতের অন্ধকারে দলীয় গঠনতন্ত্র পরিবর্তন করে নিজেদের আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল হিসেবে প্রমাণ করলো। তারা (বিএনপি) দলীয় গঠনতন্ত্র (৭) ধারা বাতিল করে দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে। এখন থেকে বিএনপিতে দুর্নীতিবাজ, উন্মাদ ও দণ্ডিতরাও রাজনীতি করতে পারবে। যে কোনো দুর্নীতিবাজ নেতা বিএনপি ক্ষমতায় গেলে মন্ত্রীও হতে পারবেন।

নির্বাচন বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপি গতবারের মতো ভুল করে এবারও নির্বাচনে না আসলেও নির্বাচনী ট্রেন থেমে থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথে রয়েছে। আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে। সরকার আগেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি। আগামীতেও করবে না।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলে সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহামন বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: