সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জকিগঞ্জ সড়ক সংস্কারে দাবীতে জকিগঞ্জ ছাত্র পরিষদের মানববন্ধন পালিত

রমজানের পূর্বে সিলেট-জকিগঞ্জ সড়ক মানসম্পন্ন সংস্কার ও সম্প্রসারণের দাবীতে জকিগঞ্জ ছাত্র পরিষদ সিলেটের উদ্যোগে রোববার মানববন্ধন ও কর্মসূচী পালিত হয়। দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচী পালনকালে সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেও প্রকৌশলী ও ঠিকাদার আর্থিক দুর্নীতির কারনে এ রাস্তার কাজ সম্পন্ন হচ্ছে না। ঠিকাদারী প্রতিষ্ঠান এস.এন.সি.জে.বি. গাফিলতি ও দুর্নীতির কারনে যাত্রী সাধারণ চরম দূর্ভোগ পোহাচ্ছেন। তারা সরকারের নির্বাহী আদেশ অমান্য করে টাকা আত্মসাতের পায়তারা করছে।

উল্লেখ্য, এ সড়ক সংস্কার ও সম্প্রসারণের দাবীতে দীর্ঘদিন থেকে জকিগঞ্জবাসী আন্দোলন করে আসছে। বাংলাদেশের মধ্যে জেলা শহর থেকে সবচেয়ে দূরবর্তী উপজেলা জকিগঞ্জ। এ রাস্তার বেহাল দশা ইতোমধ্যে পত্র-পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়।

জকিগঞ্জ ছাত্র পরিষদ সিলেট এর আহ্বায়ক সাজু ইবনে হান্নান খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অলি চৌধুরী এবং মাওলানা আব্দুস সবুরের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জকিগঞ্জ এসোসিয়েশনের সভাপতি আফতাব হোসেন চৌধুরী কয়েছ, জকিগঞ্জ উপজেলা বর্তমান চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ. জেড. রশন জেবিন চৌধুরী, সিলেট বিএমএর সভাপতি ডাঃ এম. এ. আজিজ চৌধুরী, ডাঃ নাজরা চৌধুরী, জকিগঞ্জ সমিতির সভাপতি ফরিদ উদ্দিন, একতা ফোরামের সভাপতি এম এ মুকিত চৌধুরী, এম এ মতিন চৌধুরী, আব্দুশ শহীদ মাসুক, জকিগঞ্জ এসোসিয়েশনের সহ সভাপতি চৌধুরী হেলাল, সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল হক, আনোয়ার হোসেন চৌধুরী মানিক, মোজ্জাম্মেল আলী আদই, এম. এ. জি বাবর, প্রিন্সিপাল আব্দুর রউফ তাপাদার, আব্দুল হান্নান তাপাদার, একতা ফোরামের সেক্রেটারী ডাঃ আব্দুশ শহীদ চুনু, আখতার হোসেন রাজু, প্রবাসী জকিগঞ্জ এসোসিয়েশনের সেক্রেটারী এনামুল হক, তোফায়েল আহমদ চৌধুরী, ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক এম. এ. লতিফ, এ. জেড. এম. শিহাব, জাকির আহমদ, মাহফুজ আহমদ, জকিগঞ্জ সোসাইটির সম্পাদক আব্দুল আজিজ, যুব সংস্থার এনাম আহমদ খান, নুরুল খান, ছাত্র পরিষদের জুনেদ আহমদ চৌধুরী, কবি আলীম উদ্দিন আলম, হাফিজ মাছুম আহমদ, মোঃ হারুনুর রশীদ, রহমত এলাহী নাঈম, মকবুল হোসেন বাদল, সাবেক ছাত্রনেতা সারোয়ার হোসেন, শাহীন আহমদ, হোসাইন আহমদ বাবু, সোহেল তালুকদার, মাজহারুল ইসলাম জয়নাল, দেলোয়ার হোসেন, এ এস রহমান সায়েফ, সামাদ আহমদ, মুশফিকুর রহমান, তৌহিদুর রহমান শিপু, শরীফ চৌধুরী, আল আমিন ফুয়াদ, আল আমিন, জুনাইদ আহমদ জুনেদ, সরোয়ার আহমদ প্রমুখ।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা মিছিল সহকারে সিলেট সড়ক ও জনপথ বিভাগ ঘেরাও করে। এসময় সিনিয়র নেতৃবৃন্দ সওজ কর্মকর্তার সাথে বৈঠকে মিলিত হন। প্রকৌশলী আশ্বাস প্রদান করেন, যথাশীঘ্রই এ রাস্তার কাজ সম্পন্ন হবে। নেতাকর্মীরা বলেন, সংস্কার এবং আন্দোলন এক সাথে চলবে। যতদিন পর্যন্ত কাজ সম্পন্ন না হবে, আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাবো। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: