সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়ালকে হুমকি সুয়ারেজের

স্পোর্টস ডেস্ক::
লা লিগা জেতা হয়ে গিয়েছে চার ম্যাচ বাকি থাকতেই। এই পরিস্থিতিতে আজ (রবিবার) রাতে এল ক্লাসিকোর ম্যাচে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে বার্সেলোনার লক্ষ্য মর্যাদার লড়াই জিতে অপরাজিত থাকা।

লা লিগায় ইতিমধ্যেই টানা ৪১ ম্যাচ অপরাজিত থেকে নতুন রেকর্ড করেছে রয়েছে বার্সেলোনা। যার মধ্যে রয়েছে চলতি মৌসুমের ৩৪ ম্যাচও। জিনেদিন জিদানের দল মেসিদের সেই অপরাজিত থাকার রেকর্ড ভাঙতে মরিয়া। যদিও মাঠে নামার আগেই বার্সেলোনার তারকা ফুটবলার লুইস সুয়ারেজের হুঙ্কার, ‘‘প্রথম পর্বের ম্যাচটা জিতেছিলাম। রিয়ালের ঘরের মাঠে গিয়ে গোল করে মাঠ ছেড়েছিলাম। এ বার নিজেদের মাঠেও এল ক্লাসিকো জিতে মৌসুমটা দুর্দান্ত ভাবে শেষ করতে চাই।’’

গত বছরের শেষ দিকে রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে গিয়ে ৩-০ জিতে ফিরেছিলেন লিওনের মেসিরা। এ বার বার্সেলোনার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে সেই বদলা নিতে পারবেন কি ক্রিশ্চিয়ানো রোনালদোরা?

এদিকে চোটের কারণে রিয়াল নাও পেতে পারে রাফায়েল ভারানকে। এ ছাড়াও চোট রয়েছে ইস্কো ও কার্বাহালের। শোনা যাচ্ছে, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের কথা ভেবে, চোটপ্রাপ্ত ফুটবলারদের নিয়ে বেশি ঝুঁকি নিতে চান না রিয়াল ম্যানেজার। তাই কাসেমিরো, গ্যারেথ বেলদের তৈরি রাখা হচ্ছে রবিবারের ম্যাচের জন্য।

বার্সেলোনা শিবির অপরাজিত থাকার সঙ্গে সঙ্গে ম্যাচ জিতে বিদায় সংবর্ধনা দিতে চায় আন্দ্রেস ইনিয়েস্তাকে। এই মৌসুমে শেষ হলেই যাকে খেলতে দেখা যাবে চীনের ক্লাবে। তবে এই ম্যাচ যেমন ইনিয়েস্তার শেষ এল ক্লাসিকো, ঠিক তেমনই রবিবার বার্সেলোনার জার্সি গায়ে প্রথম এল ক্লাসিকো খেলতে নামবেন তাদের ব্রাজিলীয় ফরোয়ার্ড ফিলিপে কুতিনহো।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: