সর্বশেষ আপডেট : ১২ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে ট্রাক চাপায় কৃষক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি:: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবল উপজেলায় ট্রাকের চাপায় এক কৃষকে নিহত হয়েছে। এ সময় তার পাশে থাকা অন্য আরেকজন কৃষক গুরুত্বর আহত হয়েছেন। শনিবার দিবাগত (০৫ মে) রাত ১টায় উপজেলার ডুবাঐ আখঞ্জী ফিলিং স্টেশনের সামনে এঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত কালা ছাউধনের পুত্র কৃষক মখলিছ মিয়া (৫৫) ও একই গ্রামের মৃত জয়ধন মিয়ার পুত্র কৃষক আব্দুল কালাম (৩৫) জমি থেকে ধানা কেটে এনে ঢাকা-সিলেট মহাসড়ের ডুবাঐ আখঞ্জী ফিলিং স্টেশনের সামনে জমা করছিল। এমন সময় সিলেট গামী একটি মালবাগী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ঐ দুই কৃষককে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে কৃষক মখলিছ মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়াও এ ঘটনায় কৃষক আব্দুল কালামকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে প্রেরণ করেন।
এ সময় দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা ঢাকা-সিলেট মহাসড়ক প্রায় আধা ঘন্টা অবরোদ্ধ করে রাখে। খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর দূর্ঘটনাস্থলে পৌছে বিক্ষোব্ধ জনতাকে দূর্ঘটনার সঠিক বিচারের আশ্বাস দিলে স্থানীয় জনতা অবরোধ তুলে নেয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: