সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হানিমুনে যাবেন না সোনম-আনন্দ, কিন্তু কেন?

বিনোদন ডেস্ক::
মাঝখানে বাকি আছে মাত্র দুটি দিন। দু’দিন পরেই মালা বদল করবেন বলিউড তারকা সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজা। সোমবার (৭ মে) মেহেদি অনুষ্ঠান সেরে মঙ্গলবারেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। এই নিয়ে বলিউডজুড়ে আলোচনার শেষ নেই। সোনমের ভক্তদের মনেও উচ্ছ্বাসের জোয়ার বইছে।

এদিকে জানা গেলো, বিয়ের পর হানিমুনে যাওয়া হচ্ছে না সোনম-আনন্দের। কিন্তু কেন? কারণ সোনমের ব্যস্ততা। আগামী ১৪ মে ফ্রেঞ্চ রিভেরিয়ার রেড কার্পেটে হাঁটবেন সোনম। তার সঙ্গে থাকবেন আনন্দ আহুজাও।

এরপর কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন সোনম। সেখানে অবশ্য আনন্দ থাকবেন না। কান থেকে ফিরেই সোনম ব্যস্ত হয়ে পড়বেন তার নতুন ছবি ‘ভীরে দে ওয়েডিং’-এর প্রচারে। কারণ আগামী মাসের প্রথম সপ্তাহেই মুক্তি পাচ্ছে এই ছবি।

ব্যস্ততার শেষ এখানেই নয়। ‘ভীর দে ওয়েডিং’ ছবির মুক্তির পরপরই সোনম শুরু করবেন ‘এক লাড়কি কো দেখা তো এসা লাগা’ ছবির কাজ। এই ছবিতে তিনি বাবা অনিল কাপুরের সঙ্গে। এর মাধ্যমে প্রথমবারের মতো এক পর্দায় দেখা যাবে বাবা-মেয়েকে।

এরপর আগস্টেই শিডিউল দেয়া আছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবির জন্য। তাই অবসর পেতে অপেক্ষা করতে হবে একেবারে অক্টোবর পর্যন্ত। অর্থাৎ আগামী শীতেই হানিমুনে যাওয়ার সুযোগ পাবেন সোনম-আনন্দ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: