সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর পাশে খেলতে চান নেইমার!

স্পোর্টস ডেস্ক::
নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজি গেছেন নেতা হতে। পিএসজি কোচ উনাই এমেরি মতে, নেইমারই এখন পিএসজির নেতা। তিনি এখন আর নেতার আসনে নেই। বার্সার তারকা লিওনেল মেসির ছায়া থেকে বের হতেই নাকি নেইমার পিএসজি গেছেন। তবে কি ব্রাজিলিয়ান তারকা এবার রোনালদোর ছায়ায় এসে খেলবেন?

রিয়াল মাদ্রিদের পরিচালকরা নেইমারকে দলে টানতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারা মনে করেন, নেইমার রিয়াল মাদ্রিদে রোনালদোর পাশে খেলতে চান। আর রিয়াল সুপারস্টার সিআরসেভেনের সঙ্গে নেইমারের মানিয়ে নেওয়ার দারুণ ক্ষমতা আছে।

তারা মনে করেন যে, পর্তুগিজ যুবরাজ রোনালদোর সাবেক বার্সা তারকা নেইমারের সঙ্গে খেলতে কোন সমস্যা হবে না। তাছাড়া নেইমারের কাছে সিংহাসন হারানোর কোন শঙ্কাও নেই রোনালদোর। বরং বর্তমান ব্যালন ডি’অর জয়ী রোনালদোর পাশে খেলার চ্যালেঞ্জ নিতে নেইমার মুখিয়ে আছেন।

রোনালদো মনে করেন, নেইমারের উপস্থিতি রিয়াল দলকে আরো শক্তিশালি করবে। এছাড়া রিয়ালের দুই তারকা গ্যারেথ বেল এবং বেনজেমা দু’জনই রিয়ালে বেশ অকার্যকর হয়ে গেছেন।

দুই তারকাকে এক দলে খেলানোর জন্য রিয়াল মাদ্রিদ রোনালদোর বেতনের ব্যাপারে একটি সিদ্ধান্তে আসার চেষ্টা করছে। যাতে করে নেইমার দলে আসলেও রোনালদোর বেতন নিয়ে কোন সমস্যা তৈরি না হয়। তবে নেইমার রিয়ালে আসলে তিনিও বড় অঙ্কের অর্থ বগলদাবা করবেন তা মোটামুটি নিশ্চিত।

রিয়াল যদিও চেষ্টা চালিয়ে যাচ্ছে তবে নেইমারকে দলে আনা সহজ হবে না। পিএসজিতে নেইমারের কোন রিলিস ক্লজ নেই বলে জানিয়ে দিয়েছে পিএসজি। আর তাই শুধু অর্থ দিয়েই নেইমারকে দলে টানা যাবে না। লাগবে পিএসজির সম্মতিও। দল বদলের মৌসুম শুরুর এখনো ঢের বাকি। মৌসুম ধরেই হয়তো চলবে এই নেইমার গুঞ্জন।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: