সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বোঝা দায়, কে মা আর কে মেয়ে?

বিনোদন ডেস্ক::
অভিনেত্রী ইয়ানকে প্রায় সময়ই এই প্রশ্নের সম্মুখীন হতে হয়- এতটা ‘ইয়ং’ কীভাবে রয়েছেন তিনি?চীনের এই অভিনেত্রীর পুরো নাম ইয়ান নি। চীনের জিয়ানে জন্ম তার। বয়স ৪৭ আর ইয়ানের মেয়ে জও এর বয়স ২০। ১৯৯৪ সাল থেকে তার থিয়েটারে অভিনয় শুরু। ২০০৬ সালে ৩৪ বছর বয়সে ‘মাই ওন সোর্ডসম্যান’-এ অভিনয় করে তিনি জনপ্রিয় হন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে মেয়ের সঙ্গে একই মঞ্চে হাজির হন ইয়ান। আর তাতেই চক্ষু চড়কগাছ ভক্তদের। কোনটা যে মা আর কোনটা মেয়ে তা বুঝে উঠতেই বেশ কষ্ট হয়েছে তাদের। প্রথমে অবশ্য ভক্তরা তাদের দুই বোন বলে গুলিয়ে ফেলেছিলেন।

ইয়ান তার নতুন ফিল্ম ‘আই অ্যাম ইওর মম’-এর প্রমোশনের জন্য মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন বেইজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানেই এই কাণ্ড। নতুন ফিল্মের বদলে ইয়ানের যৌবন ধরে রাখার রহস্য জানতেই বেশি কৌতুহল ছিল দর্শকদের।

কী ভাবে অভিনয় জগতে আসা, তার ছোটবেলা, বিবাহিত জীবন, তার নতুন ফিল্ম- এ সব প্রশ্নে কখনই ভক্তদের নিরাশ করেন না ইয়ান। একাধিকবারই সে সব প্রশ্নের উত্তর দিয়েছেন। শুধু এড়িয়ে যান যৌবন ধরে রাখার রহস্য। এ বারও তার অন্যথা হল না। রহস্য রহস্যই থেকে গেল। ভক্তদের এ বিষয়ে কিছুই খোলসা করেননি তিনি।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: