সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাওয়াইয়ার রাজপুত্র উপাধি পাচ্ছেন মুস্তাফা জামান আব্বাসী

বিনোদন ডেস্ক:: ভাওয়াইয়া সম্রাটপুত্র প্রখ্যাত সংগীতশিল্পী, সুরকার, সংগ্রাহক, গবেষক ও লেখক মুস্তাফা জামান আব্বাসীকে আনুষ্ঠানিকভাবে ‘ভাওয়াইয়ার রাজপুত্র’ উপাধি প্রদান করা হচ্ছে। ভাওয়াইয়ার বিশেষায়িত সংগঠন ভাওয়াইয়া অঙ্গন’র উদ্যোগ ও চ্যানেল আইয়ের সহযোগিতায় এই উপাধি প্রদানের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

আগামীকাল রোববার, ৬ মে চ্যানেল আই স্টুডিওতে এটি অনুষ্ঠিত হবে। একই অনুষ্ঠানে ভাওয়াইয়া গানে বিশেষ অবদানের জন্য গবেষক মোতাহার সুফী ও বিশিষ্ট ভাওয়াইয়া শিল্পী সৈয়দ গোলাম আম্বিয়াকে ‘ভাওয়াইয়া পদক’ দেয়া হবে এবং ভাওয়াইয়া অঙ্গনের মুখপত্র ত্রৈমাসিক সাময়িকী, ভাওয়াইয়ার বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন করবেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরিদুর রেজা সাগর।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি। আরও উপস্থিত থাকবেন শামসুজ্জামান খান, আসমা আব্বাসী, ইন্দ্র মোহন রাজবংশী, সুজিত মোস্তফা, ড. নাশিদ কামাল, কীরণ চন্দ্র রায়, আবু বকর সিদ্দিক, দীপ্তি রাজবংশী, আনিসুল হক, মিন্টু রহমান, ভাওয়াইয়া অঙ্গনের চেয়ারপারসন সালমা মোস্তাফিজ প্রমূখ।

মৌসুমি বড়ুয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে একক গান গাইবেন মুস্তাফা জামান আব্বাসী, ড. নাশিদ কামাল, রণজিৎ কুমার রায়, মনিফা মোস্তাফিজ মন, সাজু আহমেদ এবং দ্বৈতকণ্ঠে ভাওয়াইয়া গান গাইবেন সালমা মোস্তাফিজ ও এ.কে.এম মোস্তাফিজুর রহমান। গানকবি পরিবেশন করবে থিয়েট্রিক্যাল ফোক গান। সব শেষে সম্মেলক গান গাইবেন ভাওয়াইয়া অঙ্গনের সদস্যবৃন্দ। গানের কথা-রঙ্গে রসে ভরপুর হামার বাড়ি রংপুর, হামার ওত্তি যান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: