সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালোবেসে দেহব্যবসায়ী প্রিয়াঙ্কা সরকার

বিনোদন ডেস্ক::
“চিৎকার করে বল, আমি যা কিছু করি শুধু নিজের জন্য নয়! আমার একান্ত ভালোবাসার মানুষ গুলোর জন্য। শত কষ্টেরসরণী বেয়ে ইতিহাস রচ তুমি। শ্রদ্ধায় নত মানুষের মনে”। ওপরের হেডলাইন নিছক পাঠকদের দৃষ্টি আকর্ষণের জন্য। ‘দেহবাবসায়ী’র কপাল জুড়ে তকমা, তুই নষ্টা! তুই ভ্রষ্টা, তুই আরও কতো কী? নিয়ম মেনে প্রকৃতিক খেয়ালে সব কিছু বদলায়, শুধু বদলায় না মেয়েদের ভাগ্য! যে ভাগ্যের ফেরে নেহাল দত্তের গল্পের নায়িকা শরীরের ব্যবসায় নেমেছে।

ভালোবাসে ঘর বেঁধেছিল ওরা দুই জন। সেসময় ওদের দেখে হেসে ছিল নিয়ত। দুই দিন আনন্দ! তারপর কে জানত তাঁদের ভালোবাসায় ছোবল বসাবে ক্যানসার। অসহায় কপতি পাশে পায় না কাউকে। তাই ভালোবাসাকে বাঁচাতে সে বিকিয়ে দেয় নিজেকে। যার জন্য সর্বস্ব নিয়ে বসে ছিল, তার জন্য লুটিয়ে দিল নিজেকে। ‘এ তুমি কেমন তুমি’-ট্রেলার দেখাল এক অন্য ভালোবাসার কাহিনি।

এই ছবির নারী চরিত্রটি প্রিয়াঙ্কা সরকার। নায়িকার বিপরীতে রয়েছে রিজওয়ান রাব্বানী শেখ। এছাড়াও অভিনয় করছেন কৌশিক বন্দোপাধ্যায়, লাবনী সরকার, সুমিত গঙ্গোপাধ্যায়, প্রসূণ গায়েন এবং পার্থ সারথী চক্রবর্তীর মতো অভিনেতারা৷ ছবিটি পরিচালনা করছেন নিহাল দত্ত। এবং প্রযোজক হলেন মনজার হোসেন খান। ‘এ তুমি কেমন তুমি’ রিলিজ করবে চলতি বছরেই।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: