সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাতারে নিহত বড়লেখার আতিকুরের দাফন

বড়লেখা প্রতিনিধি:: কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার আতিকুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০৩ মে) রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নান্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত মস্তুফা উদ্দিনের ছেলে আতিকুর রহমান (২৬) জীবিকার তাগিদে প্রায় ৬ মাস আগে কাতারে যান। সেখানে তিনি একটি রেস্টুরেন্টে কাজ করতেন। গত ২৬ এপ্রিল স্থানীয় সময় বিকেলে পাঁচটায় রেস্টুরেন্টে অর্ডার দেওয়া খাবার একটি বাসায় পৌঁছে দিতে তিনি মোটরসাইকেলযোগে আলওয়াকরা নামকস্থানে যাচ্ছিলেন। এসময় দ্রুত গতির একটি ট্রাক তাঁকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আহতবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে মারা যাওয়ার প্রায় সাতদিন পর বৃহস্পতিবার সকালে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আতিকুরের লাশ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে স্বজনরা তাঁর লাশ গ্রহণ করে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ বাড়িতে আনার পর তাকে শেষবারের মতো দেখতে ভিড় জমান প্রতিবেশীরা। এসময় স্বজনসহ প্রতিবেশীরা কান্নায় ভেঙে পড়েন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: