সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বজুড়ে রেকর্ড ভাঙছে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’

বিনোদন ডেস্ক::
তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সুপার মুভি ‘ভারত আনে নেনু’ বিশ্বজুড়ে একের পর এক রেকর্ড ভাঙছে। মুক্তির পর থেকেই এ কাজ করে চলেছে ছবিটি। ছবিটির জন্য অপেক্ষা ছিল মহেশ বাবুর ফ্যানদের। আর ভারতের বাজারে ধুন্ধুমার ব্যবসা শেষে এখন ‘ভারত আনে নেনু’ ব্যবসা করছে আন্তর্জাতিক বাজারে।

বিশ্ববাজারে রেকর্ড ব্রেকিং ব্যবসা করছে ‘ভারত আনে নেনু’। উত্তর আমেরিকায় ছবিটির ব্যবসা প্রায় ৩৫ লাখ মার্কিন ডলার। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডেও পিছিয়ে নেই ছবিটি। এখানে ছবিটির ব্যবসা প্রায় পৌনে ছয় লাখ মার্কিন ডলার।

ইউরোপজুড়েও বাজিমাত করছে মহেশ বাবুর এই সুপার মুভি। যুক্তরাজ্য ও ইউরোপজুড়ে ছবিটির ব্যবসা প্রায় ৩ লাখ ৭০ হাজার মার্কিন ডলার। মধ্যপ্রচ্যেও ‘ভারত আনে নেনু’ দারুণ ব্যবসা করেছে ইতিমধ্যে। আর এর পরিমাণ ৬ লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

খুব বেশি দিন হয়নি ছবিটি মুক্তি পেয়েছে। মাত্র ৯ দিন। আফ্রিকা, মালয়েশিয়া, সিঙ্গাপুর আর অন্যান্য দেশে এর ব্যবসা প্রায় ২ লাখ মার্কিন ডলার। সব মিলিয়ে তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সুপার মুভি ‘ভারত আনে নেনু’ আন্তর্জাতিক বাজারে ব্যবসা করেছে মোট প্রায় ৫ দশমিক ২৯ মিলিয়ন মার্কিন ডলার (৩৫ দশমিক ৩৮ কোটি রুপি)।কোরাতালা শিবা পরিচালিত ছবিটিতে মহেশ বাবু ভারতের অন্ধ্র প্রদেশের একজন মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: