সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুর উপজেলার শিক্ষার উন্নয়নে উমর আলী ও ছিকন্দর আলী ট্রাষ্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে – ডা: এম এ মতিন

মীর মোঃ শোয়েব আহমদ:: বিএমএ সিলেটের সাবেক সভাপতি, উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা: এমএ মতিন বলেছেন, জৈন্তাপুর উপজেলা শিক্ষা সহ সার্বিক উন্নয়নে অনেক অগ্রগতি সাধিত হয়েছে। বর্তমান তথ্য প্রযুক্তির বিশ্বে প্রতিযোগিতার মাধ্যমে আমাদের টিকতে হলে মেধাবী জাতি গঠনে সবাই কে এগিয়ে আসতে হবে। একটি আলোকিত সমাজ বির্নিমানে প্রকৃত মেধাবী ও শিক্ষিত জাতির প্রয়োজনীয়তা রয়েছে। দেশের একজন সুনাগরিক হতে হলে ছাত্র/ছাত্রীদের প্রকৃত জ্ঞান অর্জন করতে হবে। প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র/ছাত্রীদের সৃজনশীল মেধার বিকাশ ঘটে। জৈন্তাপুর উপজেলা কে শিক্ষা ক্ষেত্রে এগিয়ে নিতে উমর আলী ও ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্ট নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জৈন্তাপুর উপজেলার শিক্ষা সহ সার্বিক উন্নয়নে তিনি সবার সহযোগিতা করা কামনা করেন।

৪ মে শুক্রবার বিকেলে জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উমর আলী ও ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্টের বৃত্তি বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান কামাল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান এবিএম জাকারিয়া। উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টের পরীক্ষা নিয়ন্ত্রক মাস্টার আব্দুর রহিমের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্টের সচিব মাস্টার আব্দুল মালিক, বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বিলাল, সমাজসেবী নুরুল আমিন, মাস্টার ফারুক আহমদ আজাদ, আইসিটি ইঞ্জিনিয়ার সোলায়মান আহছান , ডা: মঞ্জুরুল আহাছান তাহজিব, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান ও যুবদল নেতা নুরুল হক।

২০১৭ সালে বৃত্তি পরীক্ষায় উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টের ৭৩জন এবং ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্টের ২৯জন ছাত্র/ছাত্রীদের মধ্যে বৃত্তির সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী ও শিক্ষক/শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: