সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকা-সিলেট রুটে বাস ধর্মঘট প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক ::
পরিবহন শ্রমিক নেতাদের চাঁদাবাজির প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে অনিদৃষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করেছে ‘ঢাকা-সিলেট লাক্সারি চেয়ারকোচ বাস মালিক সমিতি’। শুক্রবার সন্ধ্যার পর থেকে বাস চলাচল শুরু হয়েছে। তবে হঠাৎ ডাকা এ ধর্মঘটের কারণে যাত্রীদের বেশ দুর্ভোগ পোহাতে হয়েছে।

ঢাকা-সিলেট লাক্সারি চেয়ারকোচ বাস মালিক সমিতির সিলেট অংশের কর্মকর্তারা শুক্রবার বিকাল ৪টায় সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন। আলোচনা শেষে অনিদৃষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করে নেয় বাস মালিক সমিতি।

ঢাকা-সিলেট লাক্সারি চেয়ারকোচ বাস মালিক সমিতির সিলেট অংশের মহাসচিব কালাম ডেইলি সিলেটকে বলেন, বিকালে শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে আলোচনা হয়। আমরা তাদেরকে বলেছি বর্ধিত চাঁদা প্রত্যাহার করুন এবং পরবর্তীতে মালিক-শ্রমিক সংগঠনগুলো আলোচনায় বসে এ বিষয়ে সিদ্ধান্ত নিবে। আলোচনা ফলপ্রসু হওয়ায় আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

উল্লেখ্য, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ঢাকা-সিলেট লাক্সারি চেয়ারকোচ গুলো থেকে নিয়মিত ৫০ টাকা চাঁদা সংগ্রহ করত। গত বৃহস্পতিবার (৩মে) থেকে চাঁদার পরিমাণ আরো ২০ টাকা বাড়িয়ে মোট ৭০ টাকা করা হয়। এর প্রতিবাদে ঢাকা-সিলেট লাক্সারি চেয়ারকোচ বাস মালিক সমিতি (৪ মে) শুক্রবার সকাল থেকে ঢাকা-সিলেট রুটে বাস চলাচল বন্ধ করে অনিদৃষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিল।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: