সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে জমে উঠেছে মিনিবাস শ্রমিক সমিতির নির্বাচন

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুরে জমে উঠেছে মিনিবাস শ্রমিক উপ-কমিটির নির্বাচন। আগামী ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৭টি পদে মোট ১৪ জন প্রার্থী অংশ গ্রহন করলেও ১ জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

গত ৩ মে বৃহস্পতিবার নির্বাচন কমিশনার সুনামগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হকের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন এবং প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক রব্বানী মিয়া (ছাতা) ও হাফিজুর রহমান (মোটর সাইকেল)। সহ-সভাপতি পদে তৈয়ব আলী (চেয়ার) প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক রেজন মিয়া (আনারস) ও আনিছুর রহমান মতিউর (হারিকেন)। যুগ্ম-সম্পাদক পদে বিকাশ রায় বিকু (চাকা) ও আবদুল কবির (জাহাজ)। সাংগঠনিক সম্পাদক পদে আবদুল করিম (কাপ পিরিছ) ও নন্দ্র রায় (কলস)। কোষাধ্যক্ষ পদে রুহুল গণি দিলদার (তালাচাবি) ও সন্তোষ দেব (লাইটেস)। সদস্য পদে শংকর দাস (মাছ), জামাল মিয়া (আম) ও মিজান মিয়া (মোরগ) প্রতীক পেয়েছেন। এর মধ্যে সহ-সভাপতি পদে তৈয়ব আলী (চেয়ার) প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন এবং বর্তমান সভাপতি আবদুল মজিদ নির্বাচনে অংশ গ্রহন করেননি।

এদিকে-প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা গণ-সংযোগ, প্রচার-প্রচারণা ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষে প্রার্থী ও তাদের সমর্থকরা মাঠে ঝাঁপিয়ে পড়েছেন। সব মিলিয়ে জমে উঠেছে নির্বাচনী আমেজ। আগামী ১৫ মে অনুষ্ঠিত নির্বাচনে ভোট ১৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের তাদের শ্রমিক নেতা নির্বাচিত করবেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: