সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষের হারানো বিশ্বাসটা ফেরাতে চান স্মিথ

স্পোর্টস ডেস্ক:: সময়টা ভীষণ খারাপ কাটছিল। বল টেম্পারিং কেলেঙ্কারিতে নেতৃত্ব হারিয়েছেন, নিষেধাজ্ঞাও পেয়েছেন। পাহাড়সমান চাপ মাথা থেকে ঝেড়ে ফেলতে যুক্তরাষ্ট্রে কিছুদিনের জন্য ঘুরতে গিয়েছিলেন স্টিভেন স্মিথ। শুক্রবার সকালে তিনি ফিরেছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। দেশে ফিরে অসি দলের সাবেক অধিনায়ক সামাজিক যোগাযোগমাধ্যম ‘ইনস্টাগ্রাম’-এ একটি পোস্ট দিয়েছেন, যাতে মানুষের বিশ্বাস ফেরানোর লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রে এক মাসেরও বেশি সময় কাটিয়ে এসেছেন স্মিথ। সঙ্গে ছিলেন তার হবু স্ত্রী দানি উইলিস। দীর্ঘ এই বিরতি কাটিয়ে যেন মনের কষ্টটা একটু কমেছে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়কের।

ইনস্টাগ্রামে এক পোস্টে স্মিথ লিখেছেন, ‘অস্ট্রেলিয়ার নিজের ঘরে ফিরতে পেরে দারুণ লাগছে। সবকিছুর থেকে দূরে থাকতে কিছুদিন বাইরে কাটিয়েছি। এখন সময় এসেছে সেখান থেকে ফেরার। আমি যে পরিমাণ ই-মেইল এবং চিঠি পেয়েছি, সেটা অবিশ্বাস্য। আপনারা আমাকে যেভাবে সমর্থন দিয়ে যাচ্ছেন, তাতে আমি সত্যিই ভীষণ কৃতজ্ঞ। আমাকে এখন আপনাদের বিশ্বাস ফেরানোর জন্য অনেক কাজ করতে হবে।’

এদিকে সদ্য দায়িত্ব নেয়া অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বৃহস্পতিবার জানিয়ে দিয়েছেন, নিষিদ্ধ তিন ক্রিকেটার স্মিথ, বেনক্রফট আর ডেভিড ওয়ার্নারের জন্য তার দরজা খোলাই রয়েছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: