সর্বশেষ আপডেট : ৪ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালিতে বাংলাদেশি কিশোরের জানাজায় মানুষের ঢল

প্রবাস ডেস্ক:: মৃত্যুর সময়-অসময় নেই। সত্য মেনে নিতে হলো বাংলাদেশি কিশোর আওরঙ্গোজেব মার্কোকে। তার দেশের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। দুই সপ্তাহ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মাত্র ১৩ বছর বয়সে কিশোর মার্কো এখন না ফেরার দেশে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাইরাসে আক্রান্ত হয়ে গত দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়। মার্কোর বাবা মোহাম্মদ আলী ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ সমিতি ভেনিসের সভাপতি। মোহাম্মদের একমাত্র পুত্র মার্কো।

সম্প্রতি ইতালিতে মার্কো অসুস্থ হয়ে পড়ে। পরে মার্কোকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসা চলাকালীন ২৬ এপ্রিল পাদোভার একটি হাসপাতালে মৃত্যু হয়। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় ভিয়া কাফুচিনা মসজিদের পাশের চত্বরে জানাজা অনুষ্ঠিত হয়।

মার্কোর জানাজায় হাজার হাজার প্রবাসীর ঢল নামে। বাংলাদেশি ও ইতালিয়ানসহ বিভিন্ন দেশের মানুষ অংশ নেয়। এ সময় মার্কোর সহপাঠী, বন্ধু, শিক্ষক, শিক্ষিকাসহ ভেনিসে বসবাসরত বিভিন্ন সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতাকর্মীরা বিদায় জানাতে আসে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার মার্কোকে দাফনের জন্য বাংলাদেশে আনা হবে। তার অকাল মৃত্যুতে ভেনিস প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে ভেনিস বাংলা স্কুল কর্তৃপক্ষ শোক প্রকাশ করেছে ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: