সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গানে ফিরলেন সেই আকবর

বিনোদন ডেস্ক:: রাতারাতি তারকাখ্যাতি পাওয়া ইত্যাদি’খ্যাত আকবর আবারও গানে ফিরলেন। সম্প্রতি তিনি কণ্ঠ দিলেন নতুন দুটি মৌলিক গানে। মাহফুজ ইমরানের কথা ও সুরে গান দু’টির সংগীতায়োজন করেছেন নাজমুল হক। ঈদুল ফিতর উপলক্ষে আই মিডিয়া থেকে গান দুটির মিউজিক ভিডিও প্রকাশ করা হবে।

এ প্রসঙ্গে আকবর বলেন, ‘অনেক দিন পর নতুন দুটি গানে তিনি কণ্ঠ দিয়েছেন। সোমবার রাতে রাজধানীর একটি স্টুডিওতে গান দুটির রেকর্ডিংয়ের কাজ হয়েছে। গান দুটির শিরোনাম ‘কানামাছি’ ও ‘মাটির পরী’। দুটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন মাহফুজ ইমরান, সংগীতায়োজন করেছেন নাজমুল হক। ঈদুল ফিতর উপলক্ষে আই মিডিয়া থেকে গান দুটির মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। আই মিডিয়ার কর্ণধার এসডি প্রিন্স দাদার কাছেও আমি কৃতজ্ঞ। এতদিন পর আমাকে গানে ফেরাতে তিনিই অগ্রণী ভূমিকা পালন করেন।’

তিনি আরও বলেন, ‘ইত্যাদি’ আর হানিফ সংকেতের প্রতি আকবর খুবই কৃতজ্ঞ। এই কৃতজ্ঞতা জানাতে গিয়ে বললেন, ‘আজ আমাকে যা দেখছেন, এর পেছনে রয়েছে একজন ব্যক্তির অবদান, তিনি হানিফ সংকেত স্যার। উনি আমাকে আবার সৃষ্টি করেছেন। আমি এখন সচ্ছল।’

এর আগে আকবরের গান নিয়ে বেরিয়েছে ছয়টি অডিও অ্যালবাম—‘একদিন পাখি উড়ে’, ‘হাত পাখার বাতাসে’, ‘হঠাৎ দেখা, ‘ইচ্ছে করে’, ‘বেদনার মেঘ’ ও ‘চাঁদ রূপসী’। ‘বাবার জন্য যুদ্ধ’ আর ‘কঠিন পুরুষ’ নামের দুই চলচ্চিত্রে গান গেয়েছেন। তার গাওয়া গানে ঠোঁট মিলিয়েছিলেন প্রয়াত চিত্রনায়ক মান্না। গান গেয়েছেন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য আর অস্ট্রেলিয়ায়। দেশের বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চেও দেখা যায় তাকে।

মুলত, বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি গেয়ে ব্যাপক পরিচিতি পান রিকশাচালক আকবর। ঘটনাটি ২০০৩ সালের। এরপর তিনি আরেকটি গান গেয়েছেন, ‘হাত পাখার বাতাসে’। এই গানে তার সঙ্গে মডেল হন চিত্রনায়িকা পূর্ণিমা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: