সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম পংকি(৪৫) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বুধবার রাত সোয়া ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কুরুয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত পংকি বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউপির চান্দারপাড়া গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রতদ্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাতে নিহত পংকি মোটরসাইকেল যোগে উপজেলার দয়ামীর ইউপির চিন্তামনি গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে তাজপুরে ফেরার পথে রাত সোয়া ১১টার দিকে মহাসড়কের কুরুয়া নাকম স্থানে অজ্ঞাতনামা একটি বাস তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তিনি মারা যান।

ঘটনার পর পর বিক্ষুব্ধ এলাকাবাসী সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় দেড় ঘন্টা অবরোধ করে রাখে। পরে ওসমানীনগর থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে দেয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী কুরুয়া এলাকার বাসিন্দা সাংবাদিক আবু হানিফা জানান, বুধবার রাত সোয়া ১১টার দিকে কুরুয়া হাসপাতালের সামনে মহাসড়কের সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি মহাসড়কের মধ্যখানে মাথা তেতলানো একজনের লাশ পরে আসে। তার পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে লাশের স্বজনের সাথে যোগাযোগ করে লাশের পরিচয় সনাক্ত করা হয়।
ওসমানীনগর থানার এসআই পিযুষ কান্তি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, যে কোনো অজ্ঞাতনামা বাস নিহত পংকিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনার পর পর মহাসড়ক প্রায় এক ঘন্টা বন্ধ ছিল আমার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: