সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক নেতা লিটনের উপর মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের (রেজি নং বি-১৪১৮) এর অন্তর্ভূক্ত সুবিদবাজার মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির পরিবহণ শ্রমিক জামরুল ইসলাম লিটনের উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের (রেজি নং বি-১৪১৮) এর উদ্যোগে বৃহস্পতিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সুবিদ বাজার মাইক্রোবাস শ্রমিক উপকমিটির সভাপতি আব্দুল লতিফ তফাদারের সভাপতিত্বে ও সাবেক সম্পাদক আজাদ মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও শ্রমিক ফেডারেশনের বিভাগীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেন, একজন পরিবহণ শ্রমিককে যদি এভাবে ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে কারাবরণ করতে হয় তাহলে অন্যান্য মানুষগুলো কোথায় যাবে। লিটন একজন সহজ সরল নিরীহ শ্রমিক কিন্তু তাকে জড়িয়ে যে মামলা দিয়ে লিটনকে কারাগারে রাখা হয়েছে তা অত্যন্ত দুঃখজনক। যদি এক সপ্তাহের মধ্যে তাকে মুক্তি না দেওয়া হয় তাহলে সিলেটের সর্বস্তরের পরিবহণ শ্রমিকরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে। তাই মানববন্ধন থেকে তিনি প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ জনস্বার্থ সংরক্ষণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাজিউল ইসলাম তালুকদার রাজু, কেন্দ্রীয় কমিটির সম্পাদক সাইদুর রহমান জুমু, সিলেট মহানগর জনস্বার্থ সংরক্ষণের সভাপতি আলাউদ্দিন সাওদাগর, মহিলা নেত্রী পারভিন খান। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সুবিদবাজার মাইক্রোবাস শ্রমিক উপ কমিটির সম্পাদক মো. নুরুজ্জামান, সহ সভাপতি দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ সেলিম আহমদ, সাবেক সভাপতি জাইদুল মৃধা, সহ সভাপতি কদরছি আলী, আব্দুল করিম, মকতদির মিয়া, আব্দুল কাইয়ূম বুলবুল, ফারুক মিয়া, বিল্লু মিয়া, জাকির হোসেনসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও সুবিদবাজার উপকমিটির সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: