সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোনম-করিনার মিউজিক ভিডিওতে ‘অশ্লীলতা’!

বিনোদন ডেস্ক::
ফের বিতর্কের মুখে ‘ভিরে দি ওয়েডিং’৷ কয়েকদিন আগে আসিফা ধর্ষণ-হত্যাকাণ্ড প্রতিবাদ করার জন্য কিছু নেটিজনের দল ‘#boycottveerediwedding’ ক্যাম্পেইন শুরু করে ট্যুইটারে৷ তাদের মতে করিনা কাপুর, সোনাম কাপুর, সারা ভাস্কর ঘটনাটির প্রতিবাদ করে নিজেদের ছবি ‘ভিরে দি ওয়েডিং’র প্রচার হিসেবে কাজে লাগিয়েছে৷

সম্প্রতি তাদের ছবির নতুন গান ‘তারিফা’ গানটি মুক্তি পেয়েছে। গানটি গেয়েছেন এবং ব়্যাপ করেছেন বাদশাহ৷ কোরিওগ্রাফ করেছেন ফারাহ খান৷ কিন্তু গানটি মুক্তি পাওয়ার পরই সমালোচনার মুখে পড়ে৷ এর কমেন্টবক্সে নেগেটিভ প্রতিক্রিয়াই বেশি৷ অনেকেই বলছেন, নতুন গানে নারীর ক্ষমতায়নের পরিবর্তে অশ্লীলতা দেখানো হয়েছে৷ আরেকজন বলেছেন, ভিডিওটিতে কেন করিনা এবং সোনামকে হাইলাইট করা হয়েছে, বাকি দু’জন নায়িকা সৌরা এবং শিখাকে চার পাঁচ সেকেন্ডের জন্য দেখা গিয়েছে?

সাইবারবাসীদের বক্তব্য ছেলেদের সঙ্গে পাল্লা দিতে গিয়ে, জেন্ডার ইক্যুয়ালিটির নামে ভুল পথে এগোচ্ছে এই ছবির চিত্রনাট্য৷ গানটির পক্ষে অবশ্য বহু সিনেপ্রেমীরা বলেছেন যখন অন্যান্য হিরোদের বিচসাইডে বিকিনি পড়া মেয়েদের সঙ্গে নাচতে দেখা যায় তখন তো কেউ প্রতিবাদ করেনা৷ মেয়েরা সমাজের স্টিরিওটাইপ চিন্তাভাবনা থেকে বেরিয়ে কিছু করলেই অসংখ্য মানউষের সমস্যা হয়৷

একজন ঘর থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছে। দ্বিতীয়জনের ডিভোর্স ফাইল হয়েছে কোর্টে। এদিকে ভালো পাত্র পেয়েও বিয়ে ভেঙে দিয়েছে তৃতীয় বান্ধবী। চতুর্থজনের জন্য চলছে পাত্রের খোঁজ। চার বান্ধবী। এবং তাদের মেয়েবেলার নিয়েই এগোবে ‘ভিরে দি ওয়েডিং’ ছবির গল্প।

শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর, করিনা কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তলসানিয়া। ছবিটির প্রযোজক একতা কাপুর, অনিল কাপুর ও তার মেয়ে রিয়া কাপুরকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: