সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলির দল নিয়ে গেইলের বিস্ফোরক মন্তব্য

খেলাধুলা ডেস্ক::
‘বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ‘বিশ্বাসঘাতকতা’ করেছে’ – আইপিএলে নিজের সাবেক দল নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন ক্যারিবিয় ব্যাটিং দানব ক্রিস গেইল।

দ্য টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে ‘দ্য ইউনিভার্স বস’ নিয়েছেন, ‘আমি ওদের (ব্যাঙ্গালুরু) শ্রেষ্ঠ আকর্ষণ ছিলাম। সেটা ভেবেই আরও হতাশ লাগছে। ফোনে জানানো হয়েছিল, আমাকে দলে রাখা হবে। কিন্তু, তারপর আর ফোন আসেনি। আমি বুঝতে পেরেছিলাম, ওরা আমাকে দলে রাখছে না।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও ক্যারিবিয়ান লিগে (সিপিএল) ভাল পারফরম্যান্স করার পরেও কেন পুরনো দল তাকে নিয়ে আগ্রহ দেখাইয়নি, সে বিষয়েও সন্দিহান এই ক্যারিবিয়ান তারকা।

রানে থেকেও বিরাট কোহলির দলে জায়গা না পাওয়াটা যে তাকে হতাশ করেছিল, তাও জানিয়েছেন ক্রিস গেইল। তিনি বলেন, ‘বিপিএল, সিপিএলে আমি ভাল পারফর্ম করেছি। রংপুর রাইডার্সের হয়ে ২টি শতক আছে আমার। পেশাদার ক্রিকেট লিগে আমার ২১টি শতরান আছে। সব থেকে বেশি ছয়ের মালিকও আমি। এগুলো একটাও মিথ্যা নয়। এরপরও ব্র্যান্ড ক্রিস গেইল নিয়ে প্রশ্ন থাকলে আমার কিছু বলার নেই।’

উল্লেখ্য, এই মৌসুমে ক্রিস গেইলকে দলে সামিল করেছে প্রীতির পাঞ্জাব। শেবাগের দলে সুযোগ পেয়ে তা কাজেও লাগিয়েছেন এই ক্যারিবিয়ান দৈত্য। এখনও পর্যন্ত, ৪ ম্যাচে ২৫২ রান করেছেন গেইল। যার মধ্যে রয়েছে একটি শতরানও।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: