সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত: নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক ::
যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় জর্জিয়া অঙ্গরাজ্যে বুধবার একটি সামরিক মালবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় বিমানের নয় আরোহীর সবাই নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার বিবিসি অনলাইনের খবরে জানানো হয়, উপকূলীয় শহর সাভানার স্থানীয় একটি বিমানবন্দরে নামার সময় কাছেই এক মহাসড়কের পাশে সি-১৩০ বিমানটি বিধ্বস্ত হয়। পুয়ের্তো রিকো এয়ার ন্যাশনাল গার্ডের বিমানটি প্রশিক্ষণকালীন উড্ডয়নে ছিল বলে জানায় ন্যাশনাল গার্ড কর্তৃপক্ষ।

দুর্ঘটনার পরপরই বিধ্বস্ত বিমানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায়,বিমানটির ধ্বংসাবশেষ আগুনে পুড়ছে এবং কালো ধোঁয়ায় আকাশ আচ্ছন্ন হয়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হন অ্যাম্বুলেন্স ও দমকল বাহিনীর কর্মীরা। পুয়ের্তো রিকোর ন্যাশনাল গার্ডের মুখপাত্র মাজ পল ডালেন বলেন, ‘ওই উড়োজাহাজে পাঁচজন ক্রু ও চারজন যাত্রী ছিলেন বলে আমরা নিশ্চিত হয়েছি।’

এর আগে এ দুর্ঘটনায় পাঁচজন মারা গেছে বলে জানিয়েছিলেন কর্তৃপক্ষ।

পুয়ের্তো রিকোর গভর্নর রিকার্ডো রসেলো নিহতদের পরিবারকে সান্ত্বনা দিয়ে বলেন, বিস্তারিত তথ্য জানার অপেক্ষায় আছেন তিনি। তিনি নিহত ব্যক্তিদের পরিবারকে সাহায্যের আশ্বাসও দিয়েছেন।

দুর্ঘটনার পর পরিস্থিতির দিকে খেয়াল রাখছেন বলে এক টুইট বার্তায় জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি হতাহত ব্যক্তিদের জন্য প্রার্থনা করারও আহ্বান জানিয়েছেন।

সূত্র: বিবিসি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: