সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাফটায় বাংলাদেশে জয়ার বিসর্জন

বিনোদন ডেস্ক:: এপার ওপার দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘বিসর্জন’ ছবিটি কলকাতায় মুক্তি পায় গত বছরের ১৪ এপ্রিল। শ্রেষ্ঠ বাংলা সিনেমা বিভাগে ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেয় এটি। এতে জয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আবির চ্যাটার্জি। এবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের স্বত্বাধিকারী ইফতেখার উদ্দিন নওশাদ।

বুধবার সন্ধ্যায় ইফতেখার উদ্দিন নওশাদ জানান, ছবিটির বাংলাদেশের হলে চালানোর প্রক্রিয়া চলছে। মন্ত্রণালয়ের কিছু কাজ বাকি আছে। সব ঠিক থাকলে ঈদের পরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে জয়ার কলকাতার এই ছবিটি।

এতদিন পর বাংলাদেশে মুক্তি পেলে ছবিটিকি দেখবে দর্শক? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ বড় পর্দায় তো ছবিটি দেখেনি বাংলাদেশের দর্শক। অনেক দেরি হয়েছে ঠিকই তবুও আমাদের দেশের দর্শকও ছবিটি দেখবে বলেই আমি মনে করি। কারণ ছবির গল্পটি অনেক সুন্দর।’

অপেরা মুভিজের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রের সংগীতায়োজন করেছেন দোহারের কালিকাপ্রসাদ। সিনেমাটির গল্পে পূর্ব পাকিস্তানের বিধবা নারী পদ্ম চরিত্রে আছেন জয়া, অন্যদিকে ভারতীয় প্রেমিকরূপে পাওয়া যায় আবীরকে। সিনেমার গল্প প্রেমনির্ভর হলেও প্রেক্ষাপট এক সময়ের পূর্ব পাকিস্তান।

কলকাতায় জয়া অভিনীত একটি বাঙালি ভূতের গল্প, রাজ কাহিনি, ঈগলের চোখ সিনেমাগুলো ব্যাপক প্রশংসা পায়। ঢাকা-কলকাতার ব্যস্ত এ অভিনেত্রী সম্প্রতি বাংলাদেশের ‘বিউটি সার্কাস’ নামে একটি সিনেমায় কাজ করেছেন। এখানে নাম ভূমিকায় কাজ করেছেন জয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: