সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রীর হাত ধরে শিক্ষক উধাও

নিউজ ডেস্ক:: রাজশাহীর বাঘায় জাকির হোসেন নামের এক স্কুল শিক্ষক ছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ হয়েছেন। সোমবার থেকে নিরুদ্ধেশ হন তারা। মঙ্গলবার ঘটনা জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় বিদ্যালয়টির পরিচালনা কমিটি।

অভিযুক্ত জাকির হোসেন উপজেলার মীরগঞ্জ মুছার ঈদগাঁবাজার বালিকা বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক। তিনি দশম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যান। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো।

এঘটনায় শিক্ষক জাকির হোসেনের মোবাইল ফোনের কয়েক দফা চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক আবদুল মালেক জানিয়েছেন, ঘটনা জানাজানি হলে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেন। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে মঙ্গলবার জরুরী সভা করে পরিচালনা কমিটি। সেখানেই ওই শিক্ষককে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হয়।

তিনি বলেন, সাত দিনের মধ্যে ওই শিক্ষককে কারণ দর্শাণোর নোটিশ দেওয়া হয়েছে। জবাব পেলে পরবর্তী ব্যবস্থা নেবে পরিচালনা কমিটি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে বিষয়টি জানিয়েছে। তিনি এনিয়ে আইনী ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, এনিয়ে এখনও থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেওয়ার হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: