সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতায় নায়করাজ রাজ্জাক অ্যাওয়ার্ড পেলেন আলমগীর

বিনোদন ডেস্ক:: বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কমার্স (বিএফটিসিসি) বাংলাদেশের প্রয়াত কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাকের নামে ‘লাইফ টাইম অ্যাওয়ার্ড’ পেলেন অভিনেতা আলমগীর হোসেন।

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার এক পাঁচ তারকা হোটেল (হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল)-এ জমকালো অনুষ্ঠানে আলমগীরের হাতে এই পুরস্কার তুলে দেন অভিনেত্রী ঋতুপর্ণা এবং শিল্পপতি সঞ্জয় বুধিয়া।

আলমগীর ছাড়াও অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, চলচ্চিত্র নির্মাতা বুদ্ধদেব দাশগুপ্ত, সাংবাদিক ড. সোমা এ চ্যার্টাজি এবং চলচ্চিত্র প্রতিষ্ঠান ভেঙ্কাটেশ মুভিজও অন্য বিভাগের আজীবন সম্মাননা গ্রহণ করেন।

আলমগীর বলেন, রাজ্জাকের নামের এই পুরস্কার আমাকে গর্বিত করেছে। আর এই একই মঞ্চে সৌমিত্র চট্টোপাধ্যায়কেও সম্মাননা দেয়া হলো। এটাও আমার জন্য বড় পাওয়া। নায়করাজ রাজ্জাকের এই পুরস্কারটি আমি সৌমিত্র চট্টোপাধ্যায়ের আশীর্বাদ হিসাবে বাংলাদেশে নিয়ে যাচ্ছি।

বাংলাদেশের বর্ষীয়ান চিত্র-নায়ক আলমগীর এই সম্মনায় পাওয়ায় খুশি পশ্চিমবঙ্গের তারকারও।

অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যয় বলেন, আলমগীর এমন একজন অভিনেতা যাকে এই সম্মান দেয়ায় আমরাও সমানভাবে গর্বিত।

অভিনেত্রী ঋতুপর্ণা সেন বলেন, আলমগীরের মতো একজন অভিনেতা যাকে দেখে আমরা সবাই বড় হয়েছে। সেই মানুষটিরকে আজ কলকাতার মাটিতে নায়করাজ রাজ্জাকের নামে সম্মাননা দেওয়ায় আমরা যারা অভিনয়শিল্পী তারাও সমান ভাবে সম্মানিত হলাম।

আয়োজকরা বলছেন, আগামীতে রাজ্জাকের নামের এই পুরস্কার পশ্চিমবঙ্গের শিল্পীরাও পেতে পারেন।

এছাড়াও বি.এন.সরকার অ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড, সংস্থার হয়ে পুরস্কার নিয়েছেন প্রযোজক শ্রীকান্ত মেহতা। তার হাতে পুরস্কার তুলে দেন অভিনেত্রী পাওলি দাম। দেবকী কুমার বোস পুরস্কার পান বুদ্ধবে দাশগুপ্ত। যদিও শারীরিক অসুস্থতার কারণে তিনি এদিন মঞ্চে উপস্থিত থাকতে পারেননি।

অন্যদিকে কৈলাশ মুখার্জি অ্যাওয়ার্ড পুরস্কার প্রদান করা হয়েছে সাংবাদিক ড. সোমা এ.চ্যাটার্জিকে। পুরস্কার প্রদানের পাশাপাশি অভিনেত্রী ইন্দ্রানী দত্ত ও সহশিল্পীদের নৃত্য প্রদর্শনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: