সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে চালু হচ্ছে ডেটিং সার্ভিস

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: ২০১৮ সালকে একটি একটি বিশেষ বছর হিসেবে ঘোষণা করেছিলেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ। ঘোষণা অনুযায়ী কাজ করে যাচ্ছেন তিনি। নিয়ে আসছেন নতুন নতুন ফিচার। এবার জনপ্রিয় এ সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্ত হচ্ছে সঙ্গী খোঁজার অপশন, ডেটিং সার্ভিস।

ক্যালিফোর্নিয়ায় প্রতিষ্ঠানটির বার্ষিক এফএইট ডেভেলপার কনফারেন্সে জাকারবার্গ এ ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, যুগল মেলানোর সেবা নিতে হলে ব্যক্তিগত অনেক কিছু শেয়ার করতে হবে এবং খুব তাড়াতাড়িই সেটা চালু হবে। সেখানে ব্যবহারকারীরা একে অন্যকে বার্তা পাঠাতে পারবেন।

ফেসবুক প্রধান বলেন, ‘ফেসবুকে ২০ কোটি ব্যবহারকারী রয়েছে, যারা নিজেদের সিঙ্গেল বা সঙ্গী ছাড়া বলে উল্লেখ করেছেন। এখন আমরা যদি তাদের জন্য একটি সার্থক সম্পর্ক তৈরি করে দিতে পারি, তা সবার জন্যই অর্থপূর্ণ হবে।’

তিনি বলেন, তাদরে মূল উদ্দেশ ফেসবুক সদস্যদের মধ্যে স্থায়ী সম্পর্ক তৈরি করা। নতুন এ ফিচারে বর্তমান বন্ধু তালিকায় থাকা ব্যক্তিদের বাইরে রাখা হবে।

এদিকে ব্যক্তিগত তথ্যের অপব্যবহার নিয়ে সমালোচনার মুখে রয়েছে ফেসবুক। মার্ক জাকারবার্গ বলেন, এ রকম ঘটনা আর ঘটবে না। সেটি ঠেকাতে বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: