সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়কের নিজের পুরো ট্রেন!

বিনোদন ডেস্ক:: সুইজারল্যান্ডে গিয়ে বেশ ভালোই সময় কাটাচ্ছেন বলিউডের খিলজী। ‘গালি বয়’-এর শুটিং শেষ করে সুইজারল্যান্ড ট্যুরিজমের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা রণবীর সিং।
সম্প্রতি সেখানে রণবীর যাওয়ার পর তার মুকুটে যুক্ত হল নয়া পালক। সোমবার তার নামে চালু হচ্ছে একটি আস্ত ট্রেন। ট্রেনের নাম ‘রণবীর অন ট্যুর’। চলবে আল্পসের গোল্ডেন লাইনে। বিলাসবহুল এই ট্রেনটি শুধুমাত্র পর্যটকদের জন্য ব্যবহার করা হবে।
সুইজারল্যান্ড যে বলিউডি নেশায় মজে রয়েছে তা কারোর অজানা নয়৷। তবে এই সম্পর্ক তৈরি হয়েছিল প্রযোজক-পরিচালক যশ চোপড়ার হাত ধরে। তাকে সম্মান জানানোর জন্য সেই দেশে রয়েছে তার একটি মূর্তি। এবার সেই তালিকায় যুক্ত হল রণবীরের নাম। স্বাভাবিকভাবেই ভারতের কাছেও এটা অত্যন্ত গর্বের বিষয়।
যদিও সেখানে গিয়েও কাজের ফাঁকে চিরাচরিত ভঙ্গিতে পাওয়া গেল রণবীরকে। ইতিমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে রণবীরের সুইজারল্যান্ড সফরের একাধিক ছবি এবং ভিডিও। হলুদ রঙের কোট পরে বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড ‘ক্যুইন’-এর প্রধান সংগীতশিল্পী ফ্রেডি মার্কারির মূর্তির পাদদেশে একটি গানের সঙ্গে পা মেলালেন এই অভিনেতা। এই ‘ক্যুইন’ ব্যান্ডের বড়ভক্ত যে রণবীব় তা নিশ্চয় কারোরই অজানা নয়। রাস্তায় সর্বসমক্ষে এরকমভাবে যে অভিনেতা নাচবেন তা প্রায় অপ্রত্যাশিত ছিল স্থানীয়দের কাছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: