সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকা উত্তর মোহাম্মদপুর স্কুলের ৯১তম ব্যাচের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ঢাকা উত্তর মোহাম্মদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯১তম ব্যাচের মতবিনিময় সভা নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। প্রকাশিতব্য ম্যাগাজিন বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার দুপুরে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী (মান্না)।

৯১তম ব্যাচের সমন্বয়ক, প্রবাসী আজিজুর রহমানের সভাপতিত্বে ও শাহ মাসুম ও শাহ ইসমাঈলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ৯১তম ব্যাচের মতিউর রহমান মতি, আবু বকর, জালাল আহমদ, সালেহ আহমদ, রহিম উদ্দিন, আলিম উদ্দিন, ডা. রহিম, এমরান চৌধুরী, ছালেহ আহমদ, ইমাম উদ্দিন, আজমল হোসেন (নান্টু) মুমিত ও আনোয়ার চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যেকোন উদ্যোগ বাস্তবায়নে প্রথমে লক্ষ্য নির্ধারণ করতে হয়। ঐক্যবদ্ধভাবে সকলে মিলে কাজ করলে সে লক্ষ্য সফল হয়। আজ আমরা সেরকম একটি মহৎ উদ্যোগ বাস্তবায়নে পুরনো বন্ধুরা একত্রিত হয়েছি।

তারা বলেন, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান থেকে অসংখ্য গুণীজনের জন্ম হয়েছে। দেশ-বিদেশে ছড়িয়ে আছেন এ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। বিদ্যালয়ের ঐতিহ্য ও পুরনো বন্ধুদের স্মৃতিসংরক্ষণে ৯১তম ব্যাচ ম্যাগাজিন প্রকাশের উদ্যোগ নিয়েছে। প্রস্তুতিও প্রায় চূড়ান্ত। এই মহৎ উদ্যোগ সফলে তারা সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: