সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিরোপার মূল্য দেয়া উচিত বার্সার : মেসি

স্পোর্টস ডেস্ক:: লা করুনাকে ৪-২ গোলে হারিয়ে লা লিগার ২৫তম শিরোপা নিজেদের করে নিয়েছে বার্সেলোনা। আর এই শিরোপার মূল্য বুঝে দলের সবাইকে বর্ণিল উদযাপনের কথা বলেছেন দলের সেরা তারকা মেসি।

শিরোপা জয়ে বার্সার সমীকরণটা ছিল খুব সহজ। জিতলে তো কথাই নেই, ২৫তম শিরোপা নিজেদের করে নিতে দরকার ছিল ১ পয়েন্টের। কিন্তু মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে লিগে কোন ম্যাচ না হেরেই অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দলটি। শেষ চার বছরে এটি তাদের তৃতীয় এবং শেষ দশ বছরে ৭ম লা লিগা শিরোপা।

ম্যাচ শেষে বলেন মেসি বলেন, ‘লা লিগা জেতায় আমরা খুব খুশি, এটা দারুণ আনন্দের ব্যাপার। আমরা জানি লা লিগা জেতা কত কঠিন ব্যাপার। আর তাই এই শিরোপার মূল্য বুঝে আমাদের সবারই উদযাপন করা উচিত।’

১৯৭৯-৮০ মৌসুমে করা রিয়াল সোসিয়েদাদের টানা ৩২ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙে টানা ৪১ ম্যাচ অপরাজিত থাকার বিরল রেকর্ড গড়েছে দলটি। তাই এবারের লা লিগাকে মেসি ‘বিশেষ’ উল্লেখ করে বলেন, ‘আমাদের জন্য এই শিরোপা বিশেষ কিছু। কারণ আমরা এখনো হারিনি। কঠিন সময় গেলেও আমরা জয় করেছি।’

মৌসুম শেষে বার্সাকে বিদায় জানাচ্ছে ইনিয়েস্তা। অবসরের ঘোষণার পর গত ম্যাচেই প্রথম মাঠে নামেন এই মিডফিল্ডার। এ নিয়ে মেসি বলেন, এটা হয়তো চ্যাম্পিয়ন্স লিগ নয়। তবু দারুণ শিরোপা, যা তার (ইনিয়েস্তা) প্রাপ্য। তাকে এভাবে বিদায় দিতে পেরে অনেক ভাল লাগছে। তার ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: