সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়ায় দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত

স্পোর্টস ডেস্ক:: চলতি বছরের শেষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারত। সিরিজের প্রথম ম্যাচটি অ্যাডিলেডে ভারতকে দিবা-রাত্রির টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছিল অজিরা। তবে সে প্রস্তাবে না করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ডিসেম্বরের ৬ তারিখে পিঙ্ক বলে দিবা-রাত্রির টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে ক্রিকেটের জনপ্রিয় ওয়েব সাইট ইএসপিনক্রিকইনফো জানিয়েছে বিসিসিআই সেই পথে হাঁটতে রাজি নন। এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া প্রথম টেস্টের সূচি বাদ দিয়ে বাকি ম্যাচ গুলো সময়সূচিও নির্ধারণ করে ফেলেছে।

জেমস সাদারল্যান্ড বলেন, ‘আমরা অ্যাডিলেডে ভারতের বিপক্ষে দিবা রাত্রির ম্যাচ খেলতে চাই আর আমরা এটা নিয়ে কাজ করছি। আশা করছি আগামী সপ্তাহে এ বিষয় নিয়ে উত্তর দিতে পারবো।’

এদিকে ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপের পরে আইসিসি টেস্ট টেস্ট চ্যাম্পিয়নশীপ শুরু হবার কথা রয়েছে। কিন্তু সেখানে চারদিনের টেস্ট, গোলাপী বল কিংবা দিবা-রাত্রির কোন টেস্ট অন্তর্ভূক্ত করা হয়নি। সে কারণেই বিসিসিআই জানিয়েছে, আইসিসি যদি পুরো বিষয়টি অবহেলা করতে পারে তবে আমরা কেন এই ধরনের টেস্টে অংশ নিবে। একইসাথে আগামী অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট আয়োজন করার থেকেও পিছিয়ে এসেছে তারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: