সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিউটি পার্লার খুলছেন চিত্রনায়িকা রেসি

বিনোদন ডেস্ক:: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ও সফল অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি দর্শক মাতিয়েছেন। অনেকদিন ধরেই দেখা মিলছে না নতুন কোনো ছবিতে। স্বামী,সংসার, সন্তান এ তিন ‘স’-তেই আবদ্ধ করে রেখেছেন নিজেকে। পর্দায় দেখা না মিললেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার।

নিরবতা কাটিয়ে কিছুদিন আগেই ফিরেছেন রেসি। তবে নতুন কোন সিনেমাতে নয়, ফিরেছেন টিভি উপস্থাপনায়। কিছুদিন আগে ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে উপস্থাপনা করেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নতুন খবর হলো, শিগগিরই একটি বিউটি পার্লার খুলতে যাচ্ছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। যার জন্য এখন বেশ কয়েকদিন ধরে একটু ব্যস্ততার মধ্য দিয়ে সময় কাটছে তার। পার্লারের নাম ‘রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন’। সবরকম প্রস্তুতি প্রায় শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদের আগেই পার্লারটির শুভ উদ্ধোধন করবেন এবং এই উদ্ধোধনী অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত থাকবেন বলে জানান রেসি।

reshi-ineer

রেসি আরও বলেন, ‘আমার অনেক দিনের স্বপ্ন একটি বিউটি পার্লার করবো। করবো করবো বলে আর করা হচ্ছিলো না। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় কার্যের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেন। আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে। আগামী ঈদের আগেই এটির উদ্ধোধন করবো। আর এই বিষয়টা সবার থেকে গোপনই রেখেছিলাম। কাউকেই কিছু জানাইনি। ভেবেছিলাম সবকিছু শেষ করে জানাবো। আমার সহশিল্পী,সহকর্মী,শুভাকাঙ্খীসহ শোবিজের অঙ্গনের অনেক তারকারা থাকবেন উদ্ধোধনী অনুষ্ঠানে।’

উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা রেসির। এরপর একে একে বেশকিছু ছবিতে অভিনয় করার পর পান আকাশচুম্বী জনপ্রিয়তা। রেসি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি ছবি হচ্ছে- ‘শূন্য’, ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’,’মায়ের চোখ’,রিক্সাওয়ালার ছেলে’,’সাহেব নামে গোলাম’,’আমার জান আমার প্রাণ’,’নিয়তি’,’চেহারা’,’মন দিয়েছি তোমাকে’। এ পর্যন্ত ৪০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত বেশির ভাগ ছবিই পেয়েছে দর্শকপ্রিয়তা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: