সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ধোনির কাছ থেকে কিপিং শিখছেন ইশান কিশান

স্পোর্টস ডেস্ক:: শনিবার চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে ৮ উইকেটের বড় জয় পায় ধুঁকতে থাকা মুম্বাই। ম্যাচশেষে দেখা যায় নিজের আইডলকে পেয়ে উইকেট কিপিং নিয়ে আলোচনা করছেন ইশান কিশান। সেখানে অনুজ কিশানকে কিছু পরামর্শ দিচ্ছিলেন অগ্রজ ধোনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এই ছবি প্রকাশ করে মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। তারা লিখে দেয়, ‘নিজের আইডলের কাছ থেকে টুকটাক পরামর্শ নিচ্ছেন তরুণ কিশান। এই কাজে (উইকেটকিপিং) ধোনির চেয়ে দক্ষ কেউ হতে পারে না। ঝাড়খণ্ডের দুই ক্রিকেটারের মধুর পুনর্মিলন।’

পেশাদারিত্বের খাতিরে আইপিএলে দুই দলে খেলছেন দুই উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এবং ইশান কিশান। তবে একই অঞ্চলে বেড়ে উঠেছেন দুই প্রজন্মের এই দুই ক্রিকেটার। বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে একই দলে খেলেছেনও কিশান এবং ধোনি।

সেবার ধোনির কাছ থেকে ব্যাটিংয়ের পরামর্শ পেয়েছিলেন কিশান। ইনিংস বড় করতে কি কি করা উচিত, ব্যাটিং স্টান্স আরো নিখুঁত করতে দারূণ সব পরামর্শ পেয়েছিলেন কিশান। তারই ধারাবাহিকতায় এবারের আইপিএলে ধোনির কাছ থেকে উইকেটকিপিংয়ের টুকিটাকি শিখে নিচ্ছেন কিশান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: