সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন ৫ শতাধিক নেতাকর্মী পেলো আ.লীগ

নিউজ ডেস্ক:: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। শনিবার বিকেলে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উন্নয়ন সমাবেশে বিএনপির নেতাকর্মীরা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করে।

মতলব উত্তর উপজেলা বিএনপির বর্তমান কমিটির দপ্তর সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ কাজী মুজাম্মেল হক, উপজেলা কমিটির সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ ওবায়েদ উল্যাহ হাওলাদার ও দুর্গাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকনের নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

বিএনপির এত নেতাকর্মী এক সঙ্গে আওয়ামী লীগে যোগদানের বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি এবং প্রধান বক্তা ছিলেন শিক্ষানুরাগী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আবুল খায়েরের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান হাজী ওচমান গনি পাটওয়ারি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, মতলব ইয়ং ক্লাবের সভাপতি আশফাক চৌধুরী মাহি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা আক্তার আখি, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ প্রমুখ।

মতলব উত্তর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ কাজী মুজাম্মেল হক বলেন, স্থানীয় এমপি ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের ব্যাপক উন্নয়ন, মুক্তিযুদ্ধের বিরোধী শক্তির সঙ্গে বিএনপির রাজনৈতিক সখ্যতা এবং তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের অবমূল্যায়নের কারণেই আমি এবং আমার অনুসারীদের নিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করি।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: