সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সামাদ আজাদের আদর্শকে লালন করে রাজনীতি করতে হবে

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আব্দুস সামাদ আজাদের ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। সামাদ আজাদের রূহের মাগফেরাত কামনায় গত ২৭ এপ্রিল শুক্রবার জগন্নাথপুর সদর জামে মসজিদ, উপজেলা পরিষদ জামে মসজিদ, ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদ, ইকড়ছই কেন্দ্রীয় জামে মসজিদ, হবিবপুর মাঝপাড়া জামে মসজিদ, ভূরাখালী জামে মসজিদ ও ইকড়ছই নয়াবাড়ী জামে মসজিদে দোয়া মাহফিল ও শিরণি বিতরণ করা হয়। এছাড়া জগন্নাথপুর সদরস্থ শ্রীশ্রী জগন্নাথ জিউর আখড়া, শ্রীশ্রী বাসুদেব মন্দির ও শ্রীশ্রী কালী মন্দিরে প্রার্থনা করা হয়।

পরে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনাসভা, মিলাদ মাহফিল ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবদুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র’র পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সেবু মিয়া ও গীতা পাঠ করেন দীপঙ্কর দাস দীপক। এ সময় ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক শিক্ষা সম্পাদক সাংবাদিক তাজ উদ্দিন আহমদ।

বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়া, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়া, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম বকুল, উপজেলা আ.লীগ নেতা ও উপজেলার কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাসিম, উপজেলা আ.লীগের সদস্য পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া, উপজেলা আ.লীগের সাবেক কৃষি সম্পাদক ও বর্তমান কার্যকরী পরিষদের সদস্য হাজী নুরুল ইসলাম, পৌর আ.লীগের সদস্য সচিব পৌর কাউন্সিলর আবাব মিয়া, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর আ.লীগ নেতা ও জগন্নাথপুর বাজার সেক্রেটারি সাবেক কৃতী ফুটবলার জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ মামুন হোসেন, মোতাহার আলী নুনু, হোসাইন আহমদ টিটু, যুগ্ম-সম্পাদক সৈয়দ আহমদ হোসেন তানিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আনোয়ার কোরেশী, আনা মিয়া, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, হুমায়ুন খান, শাহিন মিয়া সুমন, মিটন দেব, সাইফুর রহমান সোহাগ, হাছানুর রহমান হাছান, নাদিল শাহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রয়াত জাতীয় নেতা সামাদ আজাদ এ অঞ্চলে জন্ম গ্রহণ করে বৃহত্তর সিলেট ও মাতৃভূমি বাংলাদেশসহ বিশ্ব দরবারে আমরা জগন্নাথপুরবাসীকে সম্মানিত করেছেন। তাই আগামিতে সামাদ আজাদের আদর্শকে লালন করে আমাদেরকে রাজনীতি করতে হবে। সেই সাথে সামাদ আজাদের নির্বাচনী আসন জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জকে একটি আদর্শ এলাকা গড়ার লক্ষে কাজ করতে হবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: