সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চেয়ারম্যান পদে চার তারকার লড়াই

বিনোদন ডেস্ক:: তারকাদের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘটনা নতুন নয়। নেতা এবং অভিনেতা এমন তারকা আছেন অনেকেই। তারাও এমনই। ফেসবুকে কিছু পোস্টার দেখা যাচ্ছে। ছোট পর্দার এই সময়ের চার তারকাকে দেখা যাচ্ছে চারটি পোস্টারে। সেখানে দেখা যাচ্ছে কালীগঞ্জ উপজেলার ৮ নম্বর নাগরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন তারা। পোস্টারে অভিনেতা ফজলুর রহমান বাবুর তাল গাছ, অভিনেত্রী ফারহানা মিলির মার্কা আনারস, মীর সাব্বিরের মুরগী, আর জয়রাজকে মার্কা টেবিল ফ্যান।

মজার ব্যাপার হল ছবির সাথে তাদের বাস্তবের নামের কোন মিল নেই। পোস্টারগুলো প্রকাশ করেছেন নাট্যপরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল তার ফেসবুক অ্যাকাউন্টে। এই নির্মাতা জানালেন আসল ঘটনা। ঘটনা বাস্তবের নয়, ‘কাগজের ফুল’ নাটকের চরিত্র তারা। নির্বাচনটিও নাটকেরই অংশ।

ঘটনা সম্পর্কে এ নাটকের পরিচালক নেয়ামুল বলেন, ‘মীর সাব্বির ও মিলির ঘটনা। নাটকে তাদের চরিত্র হচ্ছে হাসনাত ও জবা। তাদের মধ্যে প্রেম চলছিল। তারা একে অপরকে বিয়ে করতে চায়। তারা বিয়ের আগে সিদ্ধান্ত নিয়েছে, তারা ইলেকশনে দাঁড়িয়ে গ্রামের চেয়ারম্যানকে দেখিয়ে দেখিয়ে দেবে। এর পর যা হয়, চেয়ারম্যান ফজলুর রহমান বাবু অসুস্থ হয়ে যায়। তার মেয়ে ইলেকশনে দাঁড়ায়। এই নিয়ে তুমুল গণ্ডগোল বাঁধে।’

কাগজের ফুল নাটকটি প্রতি বুধবার ও বৃহস্পতিবার ৯টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: