সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আফগান লিগে খেলতে অনুমতি পাচ্ছেন না ভারতীয় ক্রিকেটাররা!

স্পোর্টস ডেস্ক::
এবার আফগানিস্তানেও শুরু হতে চলেছে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ। একথা ঘোষণা করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, খেলা হবে অক্টোবরে সংযুক্ত আরব আমিরশাহিতে।

আফগানিস্তান ক্রিকেট লিগে ভারতীয় ক্রিকেটারদের আমন্ত্রণ জানিয়েছে সেদেশের বোর্ড। তবে নিজেদের নীতি থেকে সরতে চায় না বিসিসিআই। অন্য কোনও দেশের লিগে ভারতীয় ক্রিকেটারদের খেলার অনুমতি দেওয়া হবে না বলে স্পষ্ট করেছে তারা। এসিবি-র সিইও সফিকুল্লা স্ট্যানিকজাই জানিয়েছেন, ‘চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের আফগানিস্তান ক্রিকেট লিগে খেলার অনুমতি দেওয়ার জন্য বিসিসিআইকে অনুরোধ করা হয়েছে। সেক্ষেত্রে প্রতিভাবান ও সাবেকরা সুযোগ পাবেন।’

৫ থেকে ২৪ অক্টোবর আমিরশাহীর শারজায় হবে এই লিগ। পাঁচ ফ্র্যাঞ্চাইজি দলের মধ্যে হোম-অ্যাওয়ে ভিত্তিতে হবে লিগ। এসিবির দাবি ইতিমধ্যেই ৪০ জন ক্রিকেটার এপিএলে খেলার আগ্রহ দেখিয়েছেন।

গতবছর হংকং লিগে খেলার জন্য ইউসুফ পাঠানকে প্রথমে এনওসি দিলেও পরে তা বাতিল করে দেয় বিসিসিআই। আইপিএল ছাড়া অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি লিগে ভারতীয় ক্রিকেটারদের অনুমতি দেয় না বিসিসিআই। গতবছর টেস্ট খেলিয়ে দেশের স্বীকৃতি পাওয়ার পর এবছর জুনে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে আসবে আফগানিস্তান। আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় বোর্ডের সুসম্পর্কের কথা মাথায় রেখে আদৌ কি এপিএলে ভারতীয় ক্রিকেটারদের খেলার অনুমতি দেবে বিসিসিআই ? তেমন সম্ভাবনা কম বলেই মনে করছেন বিশেষজ্ঞ মহলের একাংশ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: