সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কমলগঞ্জ প্রতিনিধি:: সম্প্রতি ঘোষিত মৌলভীবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সহ-সভাপতি পদে স্থান হয়েছিল কমলগঞ্জের নির্যাতিত ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্নার। ছাত্রদলের এক নেতার সাথে থাকা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট হওয়ার পর জাকির হোসেন পান্নাকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এ ঘটনার প্রতিবাদে জাকির হোসেন পান্নাকে স্বপদে পূন:বহালের দাবিতে শনিবার বেলা দেড়টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনায় উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে এক বিরাট মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলী সজীবের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসুচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক হেলাল আহমদ, সদস্য সচিব মছব্বির মিয়া, নির্যাতিত ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্না, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আনোয়ার পারভেজ আলাল, সাবেক সাধারণ সম্পাদক শাহেদুল আলম, উপজেলা ছাত্রলীগ নেতা ফয়ছল আহমদ, সুমন আহমদ, রাসেল আহমদ, পৌর ছাত্রলীগ সভাপতি মিনহাজ নাসির, কলেজ ছাত্রলীগ সম্পাদক হাসান আহমদ, জাকের হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচী পালনকালে কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাকের আলীসহ বক্তারা বলেন, জাকির হোসেন পান্না আওয়ামী পরিবারের মানুষ। সে কখনো ছাত্রদলের সাথে যুক্ত ছিল না। স্থানীয় সামাজিকতায় সে হয়তো জেলা ছাত্রদল আহবায়ক জাকির হোসেনের সাথে ছবি উঠতে পারে। সম্প্রতি ঘোষিত মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটিতে কমলগঞ্জের এই মেধাবী ও ত্যাগী ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্নাকে জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়। এ সংবাদ প্রকাশের পরই আভ্যন্তরিন কোন বিরোধে কে বা কারা ছাত্রদল নেতার সাথে পান্নার পুরাতন এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করে। এ ছবি প্রকাশের পর মৌলভীবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতির পদ থেকে জাকির হোসেন পান্নাকে অব্যাহতি প্রদান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। বক্তারা আরও বলেন, সরেজমিন তদন্তক্রমে পান্নাকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদে পূন:বহাল করার দাবি জানান। বক্তারা ষড়যন্ত্র করে বাদ দেয়া সহ সভাপতি পদ অবিলস্বে ফিরিয়ে দিয়ে ছাত্রলীগের ঘাটিখ্যাত কমলগঞ্জের ছাত্র সমাজের প্রতি সন্মান জানানোর জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ করেন। অন্যতায় তারা আরও আন্দোলন কর্মসূচী ঘোষণা করবেন। সবশেষে ছাত্রলীগের একটি বিশাল বিক্ষোভ মিছিল কমলগঞ্জ উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: