সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে গৃহবধুকে এসিড নিক্ষেপের অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে রোকেয়া বেগম নামের এক গৃহবধূর উপর এসিয নিক্ষেপের ঘটনার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দেবর ময়ুর মিয়াকে থানায় নেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১টায় উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামে।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামের হুসন মিয়া স্ত্রী রোকেয়া বেগম (৪০) শুক্রবার রাত ১টার দিকে প্রকৃতি পাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হন। এসময় দেবর ময়ুর মিয়া ও মিলাদ মিয়া রোকেয়ার উপর এসিড নিক্ষেপ করে। রোকেয়ার আত্ম চিৎকারে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া গেলে পরে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় এলাকাবাসী আব্দুর রহমান, শামীম মিয়াসহ নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রে জানা যায়, শনিবার সকালে তারা এসিড নিক্ষেপের খবর শুনেছেন। রোকেয়া বেগমের স্বামী হুসন মিয়ার সাথে তার ভাই ময়ুর ও মিলাদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে ঝগড়া বিবাদ রয়েছে। খবর পেয়ে শনিবার দুপুরে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকতাদির হোসেন পিপিএম ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক কৃষ্ণমোহন দেব নাথসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

অভিযুক্ত মিলাদ মিয়াকে পাওয়া না গেলেও ময়ুর মিয়ার স্ত্রী ইয়ারুন বেগম তার স্বামী কর্তৃক রোকেয়া বেগমকে এসিড নিক্ষেপের কথা অস্বীকার করে বলেন, এটি সম্পূর্ণ ষড়যন্ত্র। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকতাদির হোসেন পিপিএম জানান, এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না, জিজ্ঞাসাবোদের জন্য ময়ুর মিয়াকে থানায় নেওয়া হয়েছে। তদন্তক্রমে প্রকৃত দোষীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: