সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অমিতাভের ছবি দেখলেন রেখা, কিন্তু…

বিনোদন ডেস্ক:: উমেশ শুক্লার পরিচালনায় নতুন ছবি নিয়ে ২৬ বছর পর পর্দায় একসাথে হাজির হচ্ছেন বলিউডের দুই কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন ও ঋষি কাপুর। যে ছবিতে ১০২ বছর বয়স্ক চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। আর এই ছবিটির বিশেষ প্রদর্শনী দেখতেই হাজির হয়েছিলেন এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী ও অমিতাভ বচ্চনের কথিত ‘প্রেমিকা’ রেখা।

সৌম্য জোশি রচিত ‘ওয়ান জিরো টু নট আউট’ গুজরাটি একটি নাটক থেকে অনুপ্রাণিত একই নামে তৈরি এই চলচ্চিত্র। যেখানে অমিতাভের বয়স দেখানো হবে ১০২ এবং তার ছেলে ঋষি কাপুরের বয়স ৭৫ বছর। কাপুর পরিবারে আয়োজনে এই বিশেষ প্রদর্শনীতে রেখা হাজির থাকলেও কাজের ব্যস্ততায় আসতে পারেননি অমিতাভ বচ্চন।

ছবি দেখতে এসে পাপারাৎরাজির ক্যামেরায় বন্দি হয়েছেন রেখা। দেখা যায়, গাড়ির মধ্যে সানগ্লাস পরে বসে আছেন রেখা। কিন্তু অমিতাভ বচ্চন এবং ঋষি কাপুরের সিনেমা নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি রেখাকে।

‘১০২ নট আউট’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে রেখার পাশাপাশি হাজির হন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর, কৃষ্ণা রাজ কাপুর, শাম্মি কাপুরের স্ত্রী নীলা দেবীসহ অনেকে। ক্যামেরার ফ্ল্যাশে উঠেও আসে সেই ছবি। কিন্তু পাপারাৎরাজিদের বেশি নজর ছিল রেখার উপর।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: