সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সুখী ও সমৃদ্ধশালী দেশ হিসাবে মাথা উচু করেছে – সচিব নজিবুর

সুনামগঞ্জ প্রতিনিধি:: বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। স্বাধীনতা ছাড়া কোন দেশ উন্নত ও সমৃদ্ধশালী হতে পারে না। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। তার সুযোগ্য কন্যার দিনরাত প্ররিশ্রম করে দেশের মানুষকে সুখী ও সমৃদ্ধশালী করতে ও বাংলাদেশ কে বিশ্বে দরবারে মাথা উচু দাড়াতে চেষ্টা করে যাচ্ছে। যার ফলে আজ বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে মাথা উচু করে দাড়িয়েছে আছে। প্রধান মন্ত্রীর নেতৃত্বে ২০৪১সালে এদেশ পৃথিবীর অন্যান্য উন্নয়নশীল দেশে মত নিজের অবস্থান সৃষ্টি করবে। শুক্রবার বিকালে সুনামগঞ্জের ছাতক পৌরসভার নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্ভোধন শেষে পৌরসভার মাঠে আয়োজিত এক বিশাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার মূখ্য সচিব নজিবুর রহমান এসব কথা বলেন।

ছাতক পৌরসভার মেয়র আবুল কামাল চৌধুরীর সভাপতিত্বে ও পৌর সভার সচিব মাহমুদ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন,সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃনাল কান্তি দে,জেলা প্রশাসক মোহাম্মদ সাবিরুল ইসলাম,পুলিশ সুপার বরকত উল্লাহ খান প্রমুখ। এর পূর্বে সকালে ছাতক পৌছালে জেলা প্রশাসক,জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ফুলে দিয়ে শুভেচ্ছা জানান। পরে ছাতক থানায় গার্ড অব অনার দেওয়া হয়। এর তিনি ইসলামপুর ইউনিয়নের গনেশপুর নিজ গ্রামে মা-বাবার কবর জিয়ারত করেন। এর পর তিনি গনেশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হিফজুর রহমান মেধাবৃত্তি প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। দুপুরে শৈশবের বিদ্যাপীঠ ছাতক বহুমুখি মডেল হাইস্কুলে এক মতবিনীময় সভায় যোগদেন।

পরে ছাতক উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধি,সরকারী-বেসরকারী কর্মকর্তা,সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনীময় করেন। এর পর তিনি মুক্তিযোদ্ধা কমল্পেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও উপজেলা পরিষদ চত্তরে দূর্বিন শাহ মঞ্চের উদ্ভোধন করেন। সর্বশেষ তিনি সন্ধ্যায় সুনামগঞ্জ যাত্রাপথে বুড়াইরগাঁও কমিউনিটি ক্লিনিক ও জাওয়া বুড়াইরগাঁও গুচ্ছগ্রাম আশ্রায়ন প্রকল্পের কার্যক্রম পরির্দশন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: