সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মঞ্চ মাতাবেন বলিউড সুন্দরী উর্বশী, গাইবেন দুই বাংলার শিল্পীরা

বিনোদন ডেস্ক:: অনুষ্ঠিত হতে যাচ্ছে মাদক ও জঙ্গিহ বিরোধী কনসার্ট। ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাগর-রুনি ‘মিলনায়তনে মিট দ্যি প্রেস’ অনুষ্ঠানের মধ্য দিয়ে গেল বৃহস্পতিবার এই আয়োজনের বিষয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) ও দেশের অন্যতম ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ’র মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তিপত্রে ক্র্যাবের পক্ষে সাধারণ সম্পাদক জনাব সরোয়ার আলম ও অন্তর শোবিজের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব স্বপন চৌধুরী স্বাক্ষর করেন। এরপর স্বাক্ষরিত চুক্তিপত্র উভয় পক্ষের মধ্যে বিনিময় করা হয়। এসময় ক্র্যাবের সভাপতি জনাব আবু সালেহ আকন, সহ-সভাপতি জনাব মাসুম মিজান, অর্থ সম্পাদক জনাব আজিজুল হাকিম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জনাব শাহরিয়ার আরিফ, দপ্তর সম্পাদক জনাব রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য জনাব আলাউদ্দিন আরিফ ও জনাব খন্দকার হানিফ রাজাসহ ক্র্যাব সদস্যবৃন্দ, অন্তর শোবিজের ম্যানেজিং ডিরেক্টর নাসরিন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সেখানে জানানো হয়, আসছে ২৭ জুলাই ‘বসুন্ধরা এক্সপো জোন’- এ এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এতে মঞ্চ মাতাতে হাজির হবেন বলিউডের সুন্দরী অভিনেত্রী উর্বশী রাউতেলা। আরও গান করবেন দুই বাংলার প্রখ্যাত ও জনপ্রিয় শিল্পী ও ব্যান্ডদল। তারা হলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী শিল্পী সাবিনা ইয়াসমিন, মাইলস, ভারতের বাপ্পী লাহিড়ি, শ্রেয়া ঘোষাল, অনুপম রায়, শান। এছাড়াও নাচ নিয়ে হাজির হবে মুম্বাই ড্যান্স গ্রুপসহ দেশি-বিদেশি আরও অনেক নৃত্যশিল্পীরা।

ক্র্যাব সদস্য ছাড়া অন্যরা নির্ধারিত টাকার বিনিময়ে টিকিট ক্রয় করে এই কনসার্ট উপভোগ করতে পারবেন। কনসার্টে অংশ নেওয়ার জন্য দেশি-বিদেশি স্বনামধন্য শিল্পীদের আমন্ত্রণ জানানোর প্রক্রিয়া অনেক দূর এগিয়েছে বলেও ক্র্যাব ও অন্তর শোবিজ’র পক্ষ থেকে জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, জঙ্গিবাদ ও মাদক দেশের অন্যতম প্রধান সমস্যা। তরুণ-তরুণী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জঙ্গিবাদ ও মাদকে জড়িয়ে পরিবার ও সমাজ থেকে আলাদা হয়ে বিপথগামী হচ্ছে। তাদের কেউ কেউ ‘আত্মঘাতি’ হওয়ার সিদ্ধান্তও নিচ্ছে। পরিবারের একজন সদস্য মাদক বা জঙ্গিবাদে জড়ানোর কারনে গোটা পরিবার নানামুখী সমস্যার সম্মুখীন হচ্ছে।

জঙ্গি ও মাদক নির্মূল করতে জনসচেতনতা সৃষ্টির বিকল্প নেই। এ বিষয়টি উপলব্ধি করে দেশি-বিদেশি গণমাধ্যমে ঢাকায় কর্মরত অপরাধ বিষয়ক প্রতিবেদকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে ‘ মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট-২০১৮’ আয়োজনের উদ্যোগ নিয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: