সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার শামির বয়স লুকানোর প্রমাণ দিলেন স্ত্রী হাসিন

স্পোর্টস ডেস্ক:: স্ত্রী হাসিন জাহান শত্রুরূপে আত্মপ্রকাশ করার পর থেকে ভারতীয় পেসার মোহাম্মদ শামির উপর দিয়ে একের পর এক ঝড় বয়ে যাচ্ছে। মাস দুয়েক আগে শামির বিরুদ্ধে পরকীয়াসহ নানা অভিযোগ এনে মামলা করেছিলেন হাসিন। এবার স্বামীর বয়স লুকানোর একটি প্রমাণপত্র হাজির করেছেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডকে বোকা বানিয়ে এই পেসার দলে জায়গা করে নিয়েছেন, এমন তথ্য দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন হাসিন।

বর্তমান রেকর্ড অনুযায়ী শামির জন্ম ১৯৯০ সালে। কিন্তু তার স্ত্রী হাসিন জাহান শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ড্রাইভিং লাইসেন্সের একটি কপি আপলোড করেছেন, যাতে ভারতীয় পেসারের জন্ম তারিখ ১৯৮২। বয়স লুকিয়ে শামি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই), ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) আর ইউপি সরকারকে বোকা বানিয়েছেন বলে উল্লেখ করেছেন হাসিন।

এর আগে, পারিবারিক এই ঝামেলা প্রকাশ হবার পর শামিকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছিল বিসিসিআই। এই সময় তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগও উঠে। পরে ম্যাচ ফিক্সিংয়ের প্রমাণ পাওয়া যায়নি বলে শামিকে আবারও চুক্তিতে ফেরায় বিসিসিআই। ছাড়পত্র পেয়ে এবার দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে কয়েকটি ম্যাচও খেলেছেন এই পেসার। এর মধ্যে আবার পুলিশি হাজিরায় দলের থেকে আলাদা হতে হয়েছে তাকে। অবস্থা যেদিকে গড়াচ্ছে, তাতে ক্যারিয়ার নতুন করে শুরু করা অসম্ভবই হয়ে পড়তে পারে এই পেসারের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: