সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ছাত্রদলের উদ্যোগে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) নগরীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর ওসমানী পার্ক থেকে শুরু হয়ে কোর্ট পয়েন্টে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার এবং মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস নান্টুর যৌথ পরিচালনায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ বলেন, বেগম খালেদা জিয়ার রাজনৈতিক জীবন গণতন্ত্রের জন্য নিবেদিত।

তিনি সবসময় মানসিকতায় ভদ্র এবং উদার রাজনীতিতে বিশ্বাসী। তিনি গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন এবং সংসদীয় গণতন্ত্র এনেছেন। বাংলাদেশের বেশির ভাগ উন্নয়নে বেগম খালেদা জিয়া এবং জিয়াউর রহমানের অবদান অপরিসীম। কথিত বিচারের নামে সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠানো ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় প্রহসনের রায় সরকারের হীন সুদূর প্রসারী পরিকল্পনারই অংশ। বহুদলীয় গণতন্ত্রকে চিরদিনের জন্য বিদায় করে আগামী নিবার্চন পুনরায় একতরফাভাবে করতে একদলীয় দুঃশাসনকে চিরস্থায়ী করাই এদের মূল লক্ষ্য। জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা যতদিন বেঁচে থাকবে ততোদিন শেখ হাসিনার এই স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না। তিনি জাতীয়তাবাদী প্রতিটি সৈনিককে রাজপথে অগ্রনী ভূমিকা রাখার আহ্বান জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি অর্পন ঘোষ, তছির আলী, যুগ্ম সম্পাদক মনোজ দেবনাথ, সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন, বিলাল খান, পারভেজ আহমদ, জাহাঙ্গির আলম বাবুল, সমর আলী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন রাজু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, জেলা ছাত্রদলের সদস্য রেজাউল হাসান মাছুম, সেলিম আহমদ, রানু মোহন, আব্দুল আজিজ মুন্না, মুহিবুর রহমান নয়ন, এমসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানা, সহ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, আইন বিষয়ক সম্পাদক মো. সুয়েদুল ইসলাম সুয়েদ, রুবেল আহমদ রানা, সুলেমান খান, মাহতাব উদ্দিন, বৃত্তি ও ছাত্রকল্যাণ সম্পাদক সাব্বির আহমদ, জৈন্তাপুর ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া আহমদ, শাবিপ্রবি ছাত্রদলের সাবেক সদস্য দেবদাস গুপ্ত দেব, এমসি কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলওয়ার হোসেন, পরিবেশ ও জলবায়ু সম্পাদক আহমেদ জাকি, ল’ কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত আবু ইয়ামিন, সহমানবাধিকার সম্পাদক আবুল হোসেন, মিজানুর রহমান মিজান, ফাহিম আহমদ, আব্দুস সোবহান, সায়েম আহমদ, সহ পাঠাগার সম্পাদক মুমিতুজ্জামান সুজন, জাহাঙ্গীর আলম, শাহ রুবেল, রুনু আহমদ, সেলিম আহমদ সাগর, শহিদুল ইসলাম বদরুল, মোঃ আব্দুল্লাহ, সিহাব আহমদ, জাহাঙ্গীর হোসেন, রিয়াদ আহমদ, শুভন শাহজাহান আবিদ, কাজী মিজানুর রহমান তুহিন, মিনহাজ উদ্দিন সিরাজ, সুজন আহমদ, আরমান আহমদ মুন্না, ইয়াছিন খান রিমন, তামিম আহমদ, মাহবুব, মনিজুল আহমদ, রুপায়েল আহমদ, মিনহাজ হোসেন রনি, ফয়েজ আহমদ, মো. ইমরান আলী, হুসাইন আহমদ, রাহাত আলম শুভন, ফজলে রাব্বি ইমন, ফয়ছল আহমদ, কামিল আহমদ, সালমান ফারসী, শাহজাহান আহমদ, লাভলু আহমদ, বেলাল আহমদ, আলম হোসেন, এনাম আহমদ, জাহেদ আহমদ, মীর জীবন, সাকিল আহমদ, শাহিন আহমদ, পলিটেকনিকেল ছাত্রনেতা মাছুম মীম, রাকি সরকার, আশরাফুল আলম, মিলন, দেলওয়ার, নাছির, মাহবুব, মারুফ আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: