সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তৃতীয় বিয়েও ভাঙার পথে ইমরান খানের!

স্পোর্টস ডেস্ক:: তৃতীয় বিয়ে করেছেন দু’মাসও পার হয়নি। এরই মধ্যে পাকিস্তানের বিশ্বকাপজয়ী নেতা এবং প্রভাবশালী রাজনৈতিক দল তেহরিক-ই ইনসাফ পার্টির প্রধান ইমরান খানের বিয়ে ভাঙনের গুঞ্জন শোনা যেতে শুরু করেছে। পাকিস্তানের উর্দু ভাষার প্রথম সারির দৈনিক উম্মাহ’র এক এক্সক্লুসিভ রিপোর্টে বলা হয়েছে স্ত্রীর আগের ঘরের সন্তান কেন ইমরানের ঘরে এসেছে, এ নিয়েই বেধেছে ঝামেলা। যে কারণে, একমাস ধরে আলাদা থাকছেন ইমরান এবং তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকা।

তৃতীয় বিয়ে নিয়ে অনেক নাটক সৃষ্টি করেছিলেন ইমরান খান। এরপর গত ফেব্রুয়ারিতে ধর্মীয় আধ্যাত্মিক গুরু বুশরা মানেকাকে বিয়ে করেন ইমরান খান। মাস খানেক চুটিয়ে সংসার করার পরই নাকি ফাটল ধরতে শুরু করে দু’জনের সুখের সংসারে। পাকিস্তানের মিডিয়ার সংবাদ, ইতিমধ্যেই বাবার বাড়িতে ফিরে গেছেন বুশরা মানেকা।

পাকিস্তানি মিডিয়া উম্মাহ রিপোর্ট প্রকাশ করেছে, বিয়ের আগে ইমরান খান বুশরা মানেকাকে নাকি শর্ত দিয়েছিলেন, ‘বুশরার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য ইমরানের বাড়ি ‘বনি গালা’তে থাকতে পারবেন না।’ কিন্তু শর্ত ভঙ্গ করে বুশরা মানেকার ছেলে দীর্ঘদিন ধরে নাকি ইমরানের বাড়িতে অবস্থান করছিল। এ কারণেই মূলতঃ দু’জনের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়।

আবার পাকিস্তানের অন্য কয়েকটি মিডিয়া রিপোর্ট করেছে, বুশরা মানেকা ইমরানের কুকুরসহ অন্য পোষাপ্রাণীগুলোকে পছন্দ করেন না। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া-বিবাদেরও সৃষ্টি হয়েছে। টাইমস অব ইসলামাবাদ লিখেছে, ইমরানের পোষা কুকুরকে আবার ফিরিয়ে আনাটা পছন্দ হয়নি বুশরার। বিয়ের পরই নাকি সেই কুকুরকে ইমরানের বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয়েছিল।

স্থানীয় কয়েকটি মিডিয়ার কাছে বুশরা অভিযোগ করেছেন, বাসস্থানের ভেতর কুকুরের উপস্থিতির কারণে তার নিজের ধর্মীয় কর্মকাণ্ডে ব্যাঘাত ঘটছিল। অন্য আরেকটি রিপোর্টে ইমরান-বুশরার মধ্যে ঝগড়ার কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে, ইমরানের বাড়ি বনি গালায় তার বোনের উপস্থিতি। যেখানে ইমরানের বোন বনি গালায় কিছু সংস্কারের কাজ তদারকি করছিলেন। যেটা পছন্দ ছিল না বুশরার। এ কারণেই দু’জনের মধ্যে মনোমালিন্যের তৈরি হয়।

ইমরান খানের এই খবর এখন পাকিস্তানে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়ায়ও উঠেছে ঝড়। তৃতীয় বিয়ে ভেঙে গেলে কত দ্রুত চতুর্থ বিয়ে করেন ইমরান খান, সেটাও দেখার অপেক্ষায় সবাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: