সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকার রাস্তায় কে এই রিকশাচালক?

নিউজ ডেস্ক:: কয়েকদিন থেকেই ফেসবুকে দেখা যাচ্ছে অন্যরকম এক ভিডিও। লুঙ্গি পড়ে এক ভিনদেশি রিকশা দিয়ে ঘুরছেন ঢাকা শহর। দোকানে বসেই খেয়ে নিচ্ছেন দেশি-বিদেশি ফল। সঙ্গে নিচ্ছেন তরমুজ। দোকানির সঙ্গে মজাও করছেন। তরমুজ কিনে ঘুরছেন বাজারের এ দোকান থেকে অন্য দোকানে। এক হোটেলে ঢুকে নিজেই মোগলাই পরাটা তৈরি করা শুরু করলেন। চারদিকে উৎসুক জনতার কৌতূহল!

এখন পর্যন্ত ১৩ লাখের বেশি ব্যবহারকারী ফেসবুকে ভিডিওটি দেখেছেন। এত গেল ভিডিও গল্প। এবার তিনি লুঙ্গি পড়ে নেমেছেন রিকশা চালাতে। রিকশাচালক ও এক নারীকে সিটে বসিয়ে নিজেই রিকশা চালিয়ে ঘুরছেন রাজধানীর পথে পথে।

বুধবার দুপুরে রাজধানীর পান্থপথে স্কয়ার হাসপাতালের সামনে এই রিকশাচালকের সঙ্গে দেখা মেলে ফাতেমা আবেদীন নাজলার। জানালেন, অফিসে যাচ্ছিলাম। হঠাৎ এই ভিনদেশির দেখা। পেছনে বসা রিকশাচালক ও এক নারী। সম্ভবত ওই নারী তার স্ত্রী। হাসিমুখে রিকশা চালিয়ে পান্থপথ থেকে রাসেল স্কয়ারের দিকে যাচ্ছেন। চারপাশের মানুষগুলো অবাক চোখে তাকিয়ে আছে। প্রশ্ন করলাম- কিসের ক্যাম্পেইন করছো? উত্তরে বললেন- না। তোমাদের রিঅ্যাকশন দেখছি।

mikko

সামাজিক যোগাযোগ মাধ্যম সূত্রে জানা গেছে, ভিনদেশি এই নাগরিকের নাম মিক্কো। তবে তিনি কোন দেশের নাগরিক সে বিষয়ে কিছু জানা যায়নি। মিক্কো ফাউন্ডেশন নামের এক ফেসবুকে পেইজ থেকে তিনি নিজের নানা রকম ভিডিওগুলো প্রকাশ করেন। ফাউন্ডেশনটি কমিউনিটি, চ্যারিটি, কনসালটেন্সি, ট্রেডিং, ফ্যাশন নিয়ে কাজ করে।

রাজধানীর ধানমন্ডি ও নীলক্ষেত এলাকায় মাঝে মধ্যেই তার দেখা পাওয়া যায় বলে অনেকে ফেসবুকে মন্তব্য করেছেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: